Bong Guy Vs Dev-Prosenjit, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বং গাই কিরণ-এর চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছিলেন, এবার সেটা করে দেখালেন টলিপাড়ার দুই সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ। বুধবার সকালে বং গাই কিরণ দত্তের সঙ্গে কলকাতার বাসে চড়ে দেখালেন প্রসেনজিৎ এবং দেব। এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে বং গাই কিরণ দত্ত জানান, 'হ্যাঁ, আমি ভেবেছিলাম ওঁরা পারবেন না, এত বড় সুপারস্টার বাসে কি উঠতে পারবেন? তবে ওঁরা করে দেখালেন। সকালে বালিগঞ্জ ফাঁড়ি থেকে যাদবপুর পর্যন্ত একটা পাবলিক বাসে চড়েন দেব এবং প্রসেনজিৎ। আমিও ছিলাম ওঁদের সঙ্গে, সাধারণ নিত্যযাত্রীরাও ছিলেন। সকলে দেব, প্রসেনজিৎকে বাসে দেখে অবাক, অনেকেই নিজেদের বাড়িতেও ফোন করছিলেন দেখলাম।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিনেমার হিরো মানেই তাঁরা বাস্তবের উর্ধ্বে, সিনেমার পর্দায় এমন অনেক কাজই তাঁরা করেন, যা বাস্তবে করা তাঁদের পক্ষে সম্ভব নয়। এমনই ধারনা ছিল 'বং গাই' কিরণ দত্তের। আর সেই ধারণা থেকে দেব এবং প্রসেনজিতকে বাসে চড়ার চ্যালেঞ্জ ছুঁড়ে ছিলেন কিরণ। কারণ, তাঁদের আগামী ছবি 'কাছের মানুষ'-এর একটি দৃশ্যে বাসে চড়তে দেখা গিয়েছে তাঁদের। তবে 'বং গাই' কিরণের ধারণা ছিল সিনেমায় বাসে চড়লেও আদপে আম আদমির সঙ্গে বাসে চড়া কোনওভাবেই দেব-প্রসেনজিৎ-এর মতো তারকার পক্ষে সম্ভব নয়। আর সেই কারণে সোশ্যাল মিডিয়ায় তিনি কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন বাংলার দুই সুপারস্টারকে। দেবের ছবির দৃশ্যে একটি ক্লিপ পোস্ট করে কিরণ লিখেছিলেনন, 'এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকম বাস চড়ে দেখাও তো দেখি।' তাঁর এই পোস্ট দুই তারকাকে ট্যাগও করেন তিনি। তবে এবং প্রসেনজিৎ দুজনেই সেই চ্যালেঞ্জ কসেপ্ট করেন। কিরণের চ্যালেঞ্জ গ্রহণ করে দেব লেখেন, 'চল ঠিক আছে...পরশু বাসে দেখা হবে, চ্যালেঞ্জ নিবি না'। কিরণকে জবাব দেন প্রসেনজিৎও। তিনি লেখেন, 'ঠিক আছে। পরশু বাসে দেখা হচ্ছে, এবার আমাকে আমার মতো থাকতে দাও।'


আরও পড়ুন-পাহাড় ঘেরা নিশাদগঞ্জে পরতে পরতে রহস্য, জতুগৃহে ফেঁসে বনি, পরমব্রত!



যেমন বলা তেমন কাজ। বুধবার 'তারকা' তকমা ঝেড়ে ফেলে একেবারেই আম আদমির মতো পাবলিক বাসে চড়ে দেখালেন দেব ও প্রসেনজিৎ। ঘুরলেন বালিগঞ্জ ফাঁড়ি থেকে যাদবপুর অঞ্চল।




প্রসঙ্গত মুক্তির অপেক্ষায় দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি 'কাছের মানুষ'। পঞ্চমীর দিন মুক্তি পাবে এই ছবি। এদিকে ছবির প্রচারে কোনও কসর বাকি রাখছেন না দেব। একের পর এক সাক্ষাৎকার, একের পর এক ইভেন্টে সামিল হচ্ছেন দুই অভিনেতা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)