নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার মাদার টেরেসার(Mother Teresa) জন্মদিনে তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। মূল ছবিতে মাদারের পাশে ছিলেন তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু (Jyoti Basu। তাঁর ছবি কেটে বাদ দিয়ে নিজের আর মাদারের ছবি পোস্ট করাতেই ট্রোলারদের তির্যক মন্তব্যের শিকার হতে হয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এরপরই ইনস্টাগ্রামে অভিনেতা পরোক্ষভাবেই বার্তা দেন যে তিনি ট্রোলারদের 'অ্যাটাক' সামলাতে সিদ্ধহস্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:জ্যোতি বসুকে বাদ দিয়ে Mother Teresa-র সঙ্গে ছবি পোস্ট, তীব্র আক্রমণের মুখে Prosenjit



শুক্রবার নিজের একটি অ্যাকশন সিনের ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। সেই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, 'কীভাবে এক সময়ে আমি এক একটা আক্রমণ সামলাই।' বার্তার সঙ্গে জুড়েছেন একটি হাসির স্মাইলি। হ্যাশট্যাগে লেখা বিহাইন্ড দ্য সিন। তবে আচমকা কেন অ্যাকশনের ভিডিয়ো পোস্ট করলেন তিনি। নেটাগরিকদের মতে এভাবেই বুদ্ধিমত্তার সঙ্গে ট্রোলারদের ধুয়ে সাফ করে দিলেন 'মিস্টার ইন্ডাস্ট্রি'। হাসির স্মাইলি দিয়ে বুঝিয়ে দিলেন, এরকম ট্রোলিং হেসে উড়িয়ে দিতে চান অভিনেতা। 



প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু (Jyoti Basu)র ছবি কেটে বাদ দেওয়ার কারণে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে। কমেন্ট বক্স ভরে উঠেছিল তির্যক মন্তব্যে। অনেকেই অভিনেতার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কেউ আবার পুরনো আসল ছবিটি পোস্ট করেছিলেন। তবে অনেক আবার অভিনেতার পাশেও দাঁড়িয়েছেন। জ্যোতি বসু নয়, প্রাক্তন স্ত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy) বাদ দিতেই ছবিটি কেটে পোস্ট করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। দেবশ্রী রায়ের ছবি বাদ দিতে গিয়েই জ্যোতি বসুর ছবি বাদ পড়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)