নিজস্ব প্রতিবেদন: সরকারি নির্দেশিকা মেনে বৃহস্পতিবার সকলেই কলকাতায় ফিরেছেন। আর দেশে ফেরা মাত্রই কোয়ারেন্টাইনে যেতে হল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। একই অবস্থা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তাঁদের দুজনকেই আগামী ১৪ দিনের জন্য গৃহবন্দিই থাকতে হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার সকলেই কলকাতা বিমানবন্দরে নেমেছেন প্রসেনজিৎ ও সৃজিত। আফ্রিকা থেকে দুবাই হয়ে কলকাতায় ফিরতে হয়েছে তাঁদের। বিমানবন্দরে মাস্ক পরেই নামতে দেখা যায় তাঁদের। সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন মাস্ক পরেই।


আরও পড়ুন-করোনা আতঙ্কে ছোটবেলার মেজাজ ফিরে পেলেন করিনা




আরও পড়ুন-হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প, আইসোলেশনে অমিতাভ বচ্চন


এদিকে বৃহস্পতিবার সকলে টুইট করে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, ''হোম কোয়ারেন্টাইনে যাচ্ছি। এই মুহূর্তে দেশের পরিস্থিতি উদ্বেগজনক। একজন আক্রান্ত হলে গোটা সমাজে এটা ছড়িয়ে পড়তে পারে। ইতালিতে এটা ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি করেছে। যেখানে ইউরোপের চিকিৎসা ব্য়বস্থা উন্নত, তারপরেও ওখানে এই পরিস্থিতি। আমাদের কিছুদিন একসঙ্গে না থেকেই একযোগে এই পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হবে ''



পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের এই সিদ্ধান্তে তাঁকে সমর্থন করেছেন তাঁর ভক্তরা। 



আরও পড়ুন- ৩১ মার্চ পর্যন্ত সমস্ত শ্যুটিং, সিরিয়ালের পুরনো এপিসোডই দেখতে হবে দর্শকদের?


বুধবারই দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী, জিৎ সহ 'বাজি' ছবির সদস্য়রা। এমনিতেই ১৮ তারিখের পর দেশে ফেরায় নিষেধাজ্ঞা জারি হয়েছে। সেকারণেই যে যেখানে রয়েছেন কাজ ফেলে দেশে ফিরছেন। সৃজিত, প্রসেনজিৎ, জিৎ, মিমি-রা এই মুহূর্তে দেশে ফিরতে না পারলে ৩১ মার্চের আগে তাঁরা দেশে ফিরতে পারতেন না। প্রসঙ্গত, লন্ডনে 'বাজি' ছবির শ্যুটিং করছিলেন জিৎ, মিমি-রা। আর সৃজিত, প্রসেনজিতরা গিয়েছিলেন আফ্রিকায় 'কাকাবাবুর প্রত্য়াবর্তন' ছবির শ্যুটিংয়ে।