Prosenjit Weds Rituparna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘটকালিটা করেছেন বোন পল্লবীই। অবশেষে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এখবর এখন অনেকেই জেনে গিয়েছেন। নভেম্বরে বিয়ের দিন ঘোষণাও হয়ে গিয়েছে। কিছুদিন আগে তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্রে সামনে এসেছিল বিয়ের তারিখ। বিয়ের তত্ত্বাবধানে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর ম্যানেজার মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। কিছুদিন আগে ছবির প্রচারে নিজের তিনটে বিয়ে নিয়ে নিজেই মজা করেছিলেন, সেই প্রসেনজিৎ-ই কিনা চতুর্থ বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন! এনিয়ে লোকজনের মধ্যে গুঞ্জন, আলোচনা চলছেই।                 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে ঘিরে প্রস্তুতি তুঙ্গে। দুই সুপারস্টারের বিয়ে হবে আর গান বাজবে না তাও কি হয়! ৪দিন আগেই প্রসেনজিৎ জানিয়েছিলেন 'বিয়েবাড়ির গান' আসছে খুব শীঘ্রই। টিজারেই বোঝা গিয়েছিল 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর 'চোখ তুলে...'র স্টাইলে-ই হবে 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'র গান। মাত্র তিনদিনেই সেই টিজার ভিডিয়ো দেখে ফেলেন প্রায় ৩৫ লক্ষ মানুষ। এত ভালোবাসা দেওয়ার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে প্রসেনজিৎ লিখেছিলেন, খুব শীঘ্রই তাঁরা উপহার পাবেন। আর এবার অভিনেতা লিখলেন 'মোদ্দা কথা হচ্ছে... Title Track আসছে!'  আর সেটা আসছে ১৭ নভেম্বর।


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা





আগামী ২৫ নভেম্বর আসছে 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। যেটা কিনা আসলে একটি বাংলা ছবি। তাঁদের আগামী ছবি নিয়ে কৌতুহল তৈরি করতেই একেরপর এক ভিডিয়ো প্রকাশ করা হয়। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে এই প্রথম অফস্ক্রিনও জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মা ও টিম হাট্টিমাটিমের আগামী ছবি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। আদ্যপান্ত মজার এই ছবি যৌথভাবে নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে সে যাই হোক, আপাতত এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির অনুরাগীরা। যে অপেক্ষার অবশান হবে ২৫ নভেম্বর। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)