নিজস্ব প্রতিবেদন: গত ৯ বছর ডেট করছেন কুণাল বর্মার সঙ্গে। এবার সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। বুঝতেই পারছেন, ওয়েব সিরিজে সবে সবে পা রেখেছেন যে বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, তাঁর কথাই বলা হচ্ছে। এবার দীর্ঘদিনের বন্ধু কুণাল বর্মার সঙ্গে বিয়ের দিন, তারিখ স্থির করে ফেললেন পূজা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  নিজের সঙ্গে লড়াই, জীবনের কঠিন সময়কে সামনে আনলেন সারা আলি খান
গত ৯ বছর ধরে বন্ধু কুণাল বর্মার সঙ্গে ডেট করছেন পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বাগদানও হয়ে যায়। বাগদানের প্রায় ৩ বছর পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পূজা। 
রাজস্থানি লেহঙ্গায় সেজে কুণালের সঙ্গে আংটি বদল সারেন পূজা। ওইদিন সোনা, হিরে এবং মুক্তোর গয়নায় সেজে বাগদানের অনুষ্ঠানে হাজির হন বাঙালি অভিনেত্রী। তবে ব্যস্ততা বেড়ে যাওয়ায় বাগদানের পরপরই বিয়ের পিঁড়িতে বসতে পারেননি পূজা, কুণাল।  যা শুনে পূজার ভক্তদের মন বেশ খারাপ ছিল। অবশেষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পূজা জানান,তিনি এবং কুণাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। 


আরও পড়ুন : দোলের উতসবে গলা ছেড়ে গাইলেন উষসী, শুনুন অভিনেত্রীর গান
পূজা বন্দ্যোপাধ্যায়ের ওই পোস্ট দেখে তাঁর বন্ধুরা যেমন তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন, তেমনি অভিনেত্রীর ভক্তরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন। 


 



সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, কুণালের সঙ্গে ৯ বছর ধরে সম্পর্কের পর অবশেষে বিয়ে করতে চলেছেন তাঁরা। প্রত্যেক সম্পর্কই ভাল এবং খারাপ সময়ের মধ্যে দিয়ে দিন গুজরান করে। তাঁদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গত ৯ বছর ধরে অনেক ভাল সময়ের পাশাপাশি তাঁরা একসঙ্গে খারাপ সময়ও কাটিয়েছেন। তবে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলে তবেই সম্পর্কের বাঁধন আরও শক্ত হয় বলে মত প্রকাশ করেন পূজা বন্দ্য়োপাধ্যায়।