নিজস্ব প্রতিবেদন : পরনে সাদা জিন্স, উপরে ক্রপ টপ। মাঝ দরিয়ায় স্টিমারে উঠে জমিয়ে নাচলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)।  শুক্রবার নিজের ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। 'ফিল ইট রিল ইট' গানের সঙ্গে রচনার এই নাচ নিমেষে নেট দুনিয়ায় ভাইরাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ৪৬ বছরের জন্মদিন উদযাপন করেছেন রচনা (Rachna Banerjee)। নিজের Birthday Party-র ছবি সোশ্যালে শেয়ারও করেছিলেন তিনি। তবে সৌন্দর্য আর ফিটনেসে যেকোনও বর্তমান প্রজন্মের নায়িকাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন অভিনেত্রী। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। অভিনয়ের পাশাপাশি গত ১০ বছর ধরে 'দিদি নম্বর ১'-এর সঞ্চালিকা হিসাবে ভীষণই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে হাজারও ব্যস্ততার ফাঁকে সময় বের করে বন্ধুদের নিয়ে গঙ্গাবক্ষে বেড়াতে গিয়েছিলেন রচনা। অভিনেত্রীর এই বেড়াতে যাওয়ার উদ্দেশ্য ছিল বন্ধুর জন্মদিন সেলিব্রেট করা।





আরও পড়ুন-Maldives-এর সমুদ্রে নীল বিকিনিতে ২০১৭র Miss World, Manushi Chhillar


সোশ্যাল মিডিয়াতে রচনা  (Rachna Banerjee) অবশ্য বেশ অ্যক্টিভ, দুর্গাপুজো, লক্ষ্মীপুজো উদযাপন কিংবা জন্মদিনের পার্টি, মজা সব ছবি ও ভিডিয়োও অভিনেত্রীকে ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায়। কিছুদিন আগেই অভিনেত্রীর পোস্ট করা তাঁর জন্মদিনের থিম পার্টির ছবি ভাইরাল হয়েছিল। যেখানে 'চামেলি'র সাজে দেখা গিয়েছিল রচনাকে (Rachna Banerjee)।