নিজস্ব প্রতিবেদন: সলমন খানের (Salman Khan) ছবি মানেই দর্শকদের কাছে টানটান উত্তেজনা, অ্যাকশন, নাচ নিয়ে যথাযথ বলিউডের মেগা-ব্লকবাস্টার মশলা ছবি। আর পরবর্তী ছবি Radhe-Your Most Wanted Bhai তে যে তার এতটুকু খামতি হবে না, ছবির ট্রেলার লঞ্চের দিনই সে বিষয়ে আশ্বস্ত করলেন বলিউডের ভাইজান। বৃহস্পতিবার অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Oxygen Crisis: 'গাছ লাগান', সমাধান বলেও ট্রোলের শিকার Kangana Ranaut


পটভূমি সেই মায়ানগরী মুম্বই। শহরে মাথা চাড়া দিচ্ছে গুন্ডারাজ। মাদক পাচার ব্যবসায় তরুণ প্রজন্মকে আনা গুন্ডাদের মূল লক্ষ্য। আর এই ব্যবসা রুখতেই এনকাউন্টার স্পেশালিস্ট 'রাধে'কে (সলমন) দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। 'আই উইল ক্লিন দ্য সিটি', প্রতিশ্রুতি রাধের।


 



উল্লেখ্য প্রভুদেবা পরিচালিত এই ছবিতে সলমন খান ছাড়াও বিপরীতে মূল চরিত্রে আছেন রণদীপ হুডা (Randeep Hooda)। সলমন ও দিশা পাটানির (Disha Patani) কেমিস্ট্রিও ছবিতে আলাদা মাত্রা যোগ করবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও ছবিতে দেখা মিলবে জ্যাকি স্রফের (Jackie Shroff)। সলমন খানের সঙ্গে 'ভারত' ছবির পর আবার একসঙ্গে তাঁরা। 


আরও পড়ুন: মা হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা, মন খারাপ Subhashree-র



চলতি বছরের ১৩ই মে ঈদে থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে মুক্তি পাবে এই ছবি। সকল স্বাস্থ্যবিধি ও প্রোটোকল মেনেই হলে দেখানো হবে ছবিটি। ওটিটিতে জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। তবে বাকি ডিটুএইচ অপারেটর্সেও দেখা যাবে ছবিটি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।