মা হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা, মন খারাপ Subhashree-র

করোনা আক্রান্ত হয়ে প্রশ্নের মুখে শুভশ্রী। একে সন্তান কাছে নেই, রাজ ব্যস্ত ভোট প্রচারে, এরই মধ্যে নেগেটিভ কমেন্টে ভরে গেল শুভশ্রীর ইনস্টাগ্রাম।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 21, 2021, 11:59 PM IST
মা হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা, মন খারাপ Subhashree-র

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ভোট বারাকপুর বিধানসভাকেন্দ্রে। প্রথমবার প্রার্থী হয়েছেন তাই একটু হলেও টেনশনে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তাঁরই মধ্য়ে একেবারে একলা রয়েছে ছো্ট্ট ইউভান। করোনা আক্রান্ত মা শুভশ্রী, বাবা প্রচারে ব্যস্ত ছিলেন এতদিন, দিদা আর ন্যানির সঙ্গেই দিন কাটছে ইউভানের। মন লাগে না। ইউভানের মন খারাপ করা একটি ছবি পোস্ট করি এদিন শুভশ্রী (Subhashree Ganguly) লিখেছেন , এতদিন তোমায় ছেড়ে থাকতে হবে ভাবিনি কোনওদিন, আর সেখানেই বিপত্তি।

আরও পড়ুন: Summer Salt, গ্রীষ্মের উষ্ণতায় মিমি, নুসরত, শ্রাবন্তী, মধুমিতা, কৌশানিরা

একের পর এক কটাক্ষ, নেগেটিভ কমেন্টে ভরে গেল শুভশ্রীর ইনস্টা ওয়াল। কেউ বলছেন প্রচারে যাওয়ার সময় মনে ছিল না, কেউ বা প্রশ্ন তুলছেন তাঁর মা হওযার যোগ্যতা নিয়েও। একেই মন খারাপ সন্তানকে কাছ ছাড়া করার যন্ত্রণা এক মা-ই উপলব্ধি করতে পারেনন। তারই মধ্যে এই ধরনের কুকথায় মন খারাপ নায়িকার। প্রথমবারের ভোট রাজ চক্রবর্তীর। তাঁর পাশে দাঁড়াতেই তো প্রচারে গিয়েছিলেন তিনি। কিন্তু পাপ্পারাৎজিদের প্রশ্ন সন্তানকে সমস্যায় ফেলার কথা কেন একবারও ভাবলেন না তিনি?

 

আরও পড়ুন: চিরকুমার বাবা Anil-কে প্রশ্ন হর্ষবর্ধনের, উত্তরে ছক্কা হাঁকালেন এভারগ্রীন Mr India

করোনায় নিজেকে ঘরবন্দি রেখেছেন শুভশ্রী (Subhashree Ganguly)। রাজও দূরে ভোটের কাজে ব্যস্ত। একা প্রতিনিয়ত চিন্তায় দিন কাটছে তাঁর। এরই মধ্যে এই ধরনের মন্তব্য মানসিকভাবে নাড়িয়ে দিয়ে গেল তাঁকে। প্রচুর মানুষ আবার তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। চিন্তা না করে তাড়াতাড়ি ইউভানের কাছে ফিরে যাওয়ার জন্যও শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ফ্যান ও শুভাকাঙ্খীরা।