নিজস্ব প্রতিবেদন : ''দূরে তুমি দাঁড়িয়ে/ সাগরের জলে পা ভিজিয়ে/ কাছে যেতে পারি না/ বলতে আজ পারি না/ তুমি আমার এখনও।'' গান ধরেছেন সৃজিতপত্নী রাফিয়াৎ রশিদ মিথিলার প্রাক্তন স্বামী তাহসান খান। গানটি তিনি তাঁর প্রাক্তন স্ত্রী মিথিলার উদ্দেশ্যে গেয়েছেন কিনা তা জানা নেই। তবে গানের কথাগুলি শুনলে যেকোনও শ্রোতারই মন ছুঁয়ে যায়। তাহসানের গাওয়া এই গানের মাঝেই ভিডিয়োতে ভেসে উঠল মেয়ে আইরার সঙ্গে তাহসানের ছবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, 'Bproperty' বলে একটি ইউটিউব চ্যানেলে 'তারার বাড়ি' বলে একটি অনুষ্ঠানে উঠে বাংলাদেশের অভিনেতা তথা সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের একটি ভিডিয়ো। যেখানে তাঁর ফ্ল্যাটের অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন শিল্পী তাহসান রহমান খান। গোটা ভিডিয়োটিতে তাহসান রহমান খান তাঁর বাড়ির বৈঠকখানা থেকে দেওয়ালে সাজিয়ে রাখা বিভিন্ন শিল্পীদের আঁকা ছবি, বাড়ির মধ্যে থাকা ছোট্ট মিউজিক স্টুডিও সবই ঘুরিয়ে দেখিয়েছেন। শুনিয়েছেন, তাঁর পিয়ানো কেনার স্বপ্ন পূরণের কথা। গোটা ভিডিয়োটির শেষেদিকে তাহসান যে গানটি গেয়েছেন তা মন ছুঁয়ে যায়। তাহসানের গলায় শোনা গেল ''সামনে তুমি দাঁড়িয়ে / কারোর হাত জড়িয়ে / হাতটা ধরতে পারিনা / কাছে টানতে পারিনা / তোমার হাতে আজ অন্য কেউ''...


আরও পড়ুন-শ্যুটিংয়ে সঠিক সময় বাড়ির খাবার না পৌঁছলে বেজায় চটে যান আলিয়া, ফাঁস করলেন হাউসকিপার


প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর 'Memories - কল্পতরুর গল্প' নাটকটি ইউটিউবে মুক্তি পায়। তারপরই তাহসান সোশ্যাল মিডিয়ায় লেখেন 'কাজ নিয়েই বাঁচতে চাই'। ভাইরাল হয়ে যায় তাহসান রহমান খানের ওই পোস্ট। অনেকেই মন্তব্য করতে থাকেন সৃজিত-মিথিলার বিয়ের কারণেই এই পোস্ট করেছেন তাহসান। যদিও এবিষয়ে তিনি নিজে মুখ খোলেননি।


আরও পড়়ুন-লন্ডন থেকে এডিনবরা, ইংল্যান্ড ভ্রমণের ভিডিয়ো পোস্ট করলেন মিমি