লন্ডন থেকে এডিনবরা, ইংল্যান্ড ভ্রমণের ভিডিয়ো পোস্ট করলেন মিমি

ইংল্যান্ডের প্রবল ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ভিডিয়োটি করেছেন সাংসদ-অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 6, 2020, 03:50 PM IST
লন্ডন থেকে এডিনবরা, ইংল্যান্ড ভ্রমণের ভিডিয়ো পোস্ট করলেন মিমি

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই ইংল্যান্ড বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইংল্যান্ড ভ্রমণের নানান মুহূর্তের ভিডিয়ো বানিয়ে সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন মিমি। ইংল্যান্ডের প্রবল ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ভিডিয়োটি করেছেন সাংসদ-অভিনেত্রী। 

ইংল্যান্ডের ব্যস্ত একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ঘুরে বেড়ানো, ফুটপাত থেকে কেনাকাটা, এমনকি স্বপ্নের এডিনবরা ঘুরে বেড়ানো, কোনওকিছুই বাদ দেননি। সবকিছুরই ভিডিয়ো করেছেন মিমি। ভিডিয়োতে মিমিকে বলতে শোনা যাচ্ছে, সেখানে এতই ঠাণ্ড যে চারখানা সোয়েটার পরেও তা আটকানো যাচ্ছে না। প্রবল ঠাণ্ডার মধ্যে আরও বেশি কষ্টদায়ক হয়ে উঠেছে বৃষ্টি। অভিনেত্রী জানিয়েছেন, কোনওরকম গাইড না নিয়েই তিনি এডিনবরা ঘুরে বেড়িয়েছেন। তবে মিমির সঙ্গে নিয়েছিলেন তাঁর বন্ধু সেলিনাকে। তাঁরা গিয়েছিলেন এডিনবরার সেই বিখ্যাত দুর্গে। কখনও আবার টুক করে ঢুকে পড়েছেন কোনও গির্জায়। ক্যালটন হিল ঘুরে দেখতেও ভোলেননি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-ইন্ডিয়ান-২র সেটে দুর্ঘটনা, অভিনেত্রী কাজল আগরওয়ালকে সমন পাঠাল পুলিস

শুধু বেড়াতে যাওয়ার ভিডিয়োই নয়, মিমি চক্রবর্তী ক্রিয়েশন বলে তাঁর নিজের ইউটিউব চ্যানেলে নিজের গাওয়া মিউজিক অ্যালবাম থেকে বিভিন্ন স্বাদের ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় সাংসদ অভিনেত্রীকে। প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর 'ড্রাকুলা স্যার'-মাধ্যমে শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

আরও পড়ুন-রানুর মণ্ডলের মতোই দেখতে, কীর্তনের সুরে 'তেরি মেরি কাহানি' গাইলেন এই মহিলা