ওয়েব ডেস্ক: প্রেমিকা প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার ঘটনায় শুরু থেকেই নিজেকে নির্দোষ বলে জাহির করছিলেন প্রেমিক রাহুল রাজ সিং। তাঁর বিরুদ্ধে এফআইআর করেন প্রত্যুষার বাবা-মা। রহস্য ক্রমশ জটিল থেকে জটিলতর হয়ে উঠছে প্রত্যুষার মৃত্যুকে কেন্দ্র করে। এবার সেই জটিলতা আরও খানিকটা বাড়ালেন রাহুলের আইনজীবী নীরজ গুপ্তা। তিনি রাহুলের হয়ে কেস লড়ছিলেন। এবার তিনিও কেস ছেড়ে দিলেন। কিন্তু কেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শোনা গিয়েছিল রাহুলের সঙ্গে অন্য কোনও অভিনেত্রীর সম্পর্কের জেরেই আত্মহত্যা করেছেন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। তাঁর বাবা-মা দাবী জানিয়েছেন যে, রাহুল প্রত্যুষার ওপর মানসিক এবং শারীরিক অত্যাচার করত। সেই অত্যাচার সহ্য করতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নেন প্রত্যুষা। তাঁরা আরও অভিযোগ করেন যে, প্রত্যুষাকে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য করেন রাহুল।


এদিকে রাহুলের বিরুদ্ধে করা মামলা লড়ছিলেন রাহুলের আইনজীবী নীরজ গুপ্তা। আজ তিনি মামলাটি ছেড়ে দেন। তিনি জানিয়েছেন যে, তাঁর মক্কেল রাহুল তাঁর কাছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য গোপন করেছেন। সেই কারণেই তিনি মামলাটি ছেড়ে দেন। আইনজীবীর হঠাত্‌ মামলা ছেড়ে দেওয়ায় আরও গুরুতর বিপাকে পড়ে গিয়েছেন রাহুল রাজ সিং।