নিজস্ব প্রতিবেদন : 'দুর্যোগ একটা শব্দ', তাই সহজ কিছু নিয়ম মেনে, জয় করুন করোনাকে। ভয় না পেয়ে, ঘরে থাকুন। বাইরে বের হলে মাস্ক পরুন। মাস্ক পরে তবেই বের হন ঘরের বাইরে। বাড়িতে থাকুন, মন ভাল রাখুন। তবেই মারণ ভাইরাসকে সহজে হারিয়ে দেওয়া যাবে। মারণ ভাইরাসকে হারিয়ে দিয়ে আবার একদিন হাসবে বাংলা। এবার 'এই বাংলা আমার হাসবে আবার' নামে একটি ভিডিয়োর মাধ্যমে সচেতনতা ছড়িয়ে মন শক্ত করার বার্তা দিলেন চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যে ভিডিয়োতে ঋত্বিক চক্রবর্তী থেকে যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, সায়ন্তিকা, শুভশ্রী, শ্রাবন্তী, অনির্বাণ, পাওলি দাম, নুসরতদের দেখা যাচ্ছে। মহামারীকে রোধ করে এই বাংলা আবার হাসবে বলে বার্তা দেওয়া হয়েছে রাজ চক্রবর্তীর ওই ভিডিয়োতে। তবে মহামারীকে রোধ করতে কয়েকটি সহজ নিয়ম মেনে চলতে হবে বলেও বার্তা দেন তারকারা।


দেখুন ভিডিয়ো...


 



রাজ চক্রবর্তীর এই ভিডিয়োতে টলিউডের তাবড় সেলেবদের সঙ্গে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। মহামারীকে রোধ করে বাংলার মানুষ আবার নতুন করে পথ চলা শুরু করবেন বলে বার্তা দেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি মাস্ক পরে সবাই সচেতন থাকুন, ঘরে থাকুন বলেও রাজ্যবাসীকে সতর্ক করেন মমতা বন্দ্যোপাধ্যায়।