নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকবছর জমিয়ে প্রেম করেছেন।  ২০১৮-র ১১ মে, শহর থেকে একটু দূরে বাওয়ালি রাজবাড়িতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। সাতপাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী। বিয়ের বয়স এখন আড়াই বছর। তবুও রাজ-শুভশ্রীর (Raj Chakraborty- Subhashree Ganguly) সম্পর্কটা কিন্তু এখনও নতুন প্রেমের মতোই সতেজ, ভালোবাসায় মাখামাখি। এখনও প্রথম দিনের মতোই রাজকে চোখে হারান শুভশ্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৪ ফেব্রুয়ারি, রবিবার, ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day) তে একে অপরের সঙ্গে উষ্ণতা ভাগ করে নিলেন রাজ-শুভশ্রী  (Raj Chakraborty- Subhashree Ganguly)। রাজঘরণী-র পোস্ট করা PDA-তে শুভশ্রীর বুকে মাথা রাখতে দেখা গিয়েছে রাজকে। ক্যাপশানে শুভশ্রী রাজকে ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day)র শুভেচ্ছা জানিয়েছেন। 


 আরও পড়ুন- ''তুমি বদলে গেছ! আমি এখনও আগের মতোই'' Nusrat-কে বার্তা Nikhil-র?



অন্যদিকে রাজের ইনস্টাগ্রামে চোখ রাখলে তিনি শুভশ্রীর সঙ্গে কীভাবে ভালোবাসা দিবস উদযাপন করছেন তা স্পষ্ট হয়ে যায়। ভ্যালেন্টাইন্স ডে-তে একান্তে সময় কাটাতে শুভশ্রীকে নিয়ে লং ড্রাইভে বের হতে দেখা গেল রাজকে। পরিচালক ক্যাপশানে লিখেছেন, ''ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day) তে আমার একমাত্র ভালোবাসার সঙ্গে লং ড্রাইভ।''


আরও পড়ুন-সম্পর্কের ১১ বছর, Souptik-র সঙ্গে valentine's day উদযাপনে Ranita



বর্তমানে রাজ-শুভশ্রীর (Raj Chakraborty- Subhashree Ganguly) ভরা সংসার। বেশ কয়েকমাস হল তাঁদের জীবনে এসে হাজির হয়েছেন ছোট্ট যুবান। যুবানের বয়স এখন ৫ মাস। আপাতত ছেলেকে নিয়েই হাসিখুশি দিন কাটছে  'রাজশ্রী'র ।


আরও পড়ুন-সত্যিই কি এবার মুক্তি পাচ্ছে Dev-Shubhshree-র Dhumketu?