নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই পাকিস্তানের ইসলামাবাদের মেয়ে ডানানির মবিন এবং তাঁর কিছু বন্ধুরা মিলে আমেরিকান অ্যাকসেন্ট নকল করতে গিয়ে 'ইয়ে হামারি পাওরি হো রেহি হ্যায়'  বলে একটি ভিডিয়ো বানিয়েছিলেন। বছর ১৯-র ডানানিরের সেই ভিডিয়ো ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর অনেক তরুণ-তরুণীই সেই ট্রেন্ড অনুসরণ করে ভিডিয়ো বানাতে থাকেন। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন রাজ-শুভশ্রীও। শব্দগুলি কিছুটা বদলে খানিকটা সেই সুরেই বন্ধুদের সঙ্গে মিলে তারকা দম্পতিকে বলতে শোনা গেল, ''ইয়ে হম হ্য়ায়, ইয়ে ইনকা ঘর হ্যায়, আর ইহাপে পার্টি চল রহি হ্যায়।''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ, বন্ধুদের সঙ্গে জমিয়ে হাউস পার্টি করতে দেখা গেল রাজ-শুভশ্রীকে। পার্টিতে শুভশ্রীর পরনে ছিল কালো গর্জার শাড়ি ও সাদা ব্লাউজ। আর রাজ পরেছিলেন ক্যাজুয়ার শার্ট। পার্টির ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ চক্রবর্তী।



প্রসঙ্গত, কয়েকদিন আগেই মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, সেলেব স্টাইলিস্ট সন্দীপ স্যান্ডি ঘোষাল এবং অঙ্কিতাকেও এই সোশ্যাল মিডিয়ার নয়া ট্রেন্ড 'পাওরি হো রেহি হ্যায়'-র উপর একটি ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে দেখা যায়। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে কিছু কম চর্চা হয়নি। আর এবার সেই একই ট্রেন্ড ফলো করলেন রাজ-শুভশ্রী।