নিজস্ব প্রতিবেদন : এবার প্রকাশ্যে এল যুবানের নতুন ছবি। যেখানে ঠাকুমার কোলে শুয়ে আদর খেতে দেখা যায় 'রাজ-পুত্রকে'। বুঝতেই পারছেন রাজ-শুভশ্রীর ছেলে যুবানের কথাই বলা হচ্ছে। এবার টলিউডের সেই খুদে তারকার নতুন ছবি প্রকাশ্যে এল। যেখানে রাজ চক্রবর্তীর মায়ের কোলে দেখা যায় যুবানকে। শুধু তাই নয়, মায়ের কোলে যুবানকে দেখে হিংসে হচ্ছে বলেও জানান রাজ। যদিও সেটা পুরোটাই মজার ছলে মন্তব্য করেন পরিচালক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 




যুবানের জন্মের কয়েকদিন আগে চলে যান রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। করোনায় আক্রান্ত হয়েই চলে যান পরিচালকের বাবা। ওই সময় কোভিডের থাবা গ্রাস করে রাজ চক্রবর্তীকেও। তবে শুভশ্রী-সহ পরিবারের অন্যরা প্রত্যেকে সুস্থ ছিলেন। বাবার চলে যাওয়ার কয়েকদিন পরই রাজ-শুভশ্রীর ঘর আলো করে হাজির হয় ছোট্ট যুবান। জন্মের পর থেকেই তাই পেজ থ্রি কার্যত সরগরম করে রাখছে টলিউডের 'পাওয়ার কাপলের' পরিবারের এই খুদে সদস্য।


আরও পড়ুন : অন্তঃসত্ত্বাকালীন সময়ের ফটোশুট শেয়ার করলেন শুভশ্রী, ভাইরাল রাজ-ঘরণীর ছবি


তবে এই প্রথম নয়। এর আগে কখনও বাবার কোলে চেপে, কখনও মায়ের কোলে আবার কখনও দিদা বা মাসির কোলে চড়ে ছবি তুলতে দেখা যায় যুবানকে। এমনকী, রবিবার ছুটির সকালে বাবার কোলে চড়ে গল্প শুনতেও দেখা গিয়েছে যুবান চক্রবর্তীকে। ছোট থেকেই তাকে ঘিরে ক্যামেরার ফ্ল্য়াশ পড়তে শুরু করেছে। ফলে জন্মের পর যুবানের নাম করে একটি ফ্যান ক্লাবও তৈরি হয়েছে।