নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগে পর্যন্ত মা-বাবাকে না পেয়ে মন খারাপ ছিল ইউভানের। বাবা রাজ চক্রবর্তী (Raju Chakraborty) ভোট পর্ব মিটিয়ে ফিরেছিলেন ছেলের কাছে। কিন্তু নির্বাচনে জেতার পর বিধায়ক হয়ে তাঁর দায়িত্ব অনেক বেড়েছে। তিনি এখন বারাকপুরের বাসিন্দাদের পাশে রয়েছেন। কঠিন পরিস্থিতিতে বেড জোগাড় করা থেকে শুরু করে ক্ষুদার্তদের মুখে খাবার তুলে দিচ্ছেন বারাকপুর বিধানসভা কেন্দ্রের নব নির্বাচিত বিধায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:বিয়ে করছেন না Ankush-Oindrila, কঠিন পরিস্থিতিতে নায়ক-নায়িকার মত বদল


 এদিকে মা শুভশ্রী (Subhashree Ganguly) আইসোলেশন থেকে বেরিয়ে ছেলেকে কোল ছাড়া করছিলেন না। তবে কেরিয়ারে মন দিতে তিনিও আবার কাজে ফিরেছেন। নাচ তাঁর অন্যতম পছন্দের, তাই ছবির কাজে নয়, তিনি রিয়্যালিটি শোয়ের মাধ্যমে কামব্যাক করেছেন। সদ্য শুরু হয়েছে 'ডান্স বাংলা ডান্স'-র সম্প্রচার। সেখানে ধামাকাদার এন্ট্রি হয়েছে শুভশ্রীর। গোবিন্দা, জিতের সঙ্গে তিনিও রয়েছেন বিচারকের আসনে। মেকআপ রুম, ডান্স ফ্লোর, স্টেজ রিহার্সাল সবটাই এতদিন মিস করছিলেন নায়িকা। এবার 'সি ইজ ব্যাক টু রক দ্য স্টেজ'। শেয়ার করলেন 'ডান্স বাংলা ডান্স' এ তাঁর জার্নির একটি ভিডিও।


 



এদিকে লকডাউন, বাবা সমাজের কাজে ব্যস্ত। মায়ের কাছে আম খেতে ব্যস্ত ইউভান। আমের দিকে এক দৃষ্টিতে চেয়ে আছে সে।ছোট্ট ইউভান (yuvaan chakraborty) সারা গায়ে, হাতে, মুখে আম লাগিয়ে ফলের রাজার স্বাদ নিচ্ছে চেটেপুটে। তাঁর মিষ্টি কতগুলো ছবি শেয়ার করেছেন শুভশ্রী। 


 



এই ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন-'ম্যাঙ্গো সিজন, মাই লভ, মাই বেবি, মাই জান'। রাজশ্রীর ভক্তরাও এই ছবিতে উজাড় করে ভালবাসা দিয়েছে ছোট্ট ইউভানকে। লভ ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।