নিজস্ব প্রতিবেদন :  ৬ মাস আগেই রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) জীবনে এসেছে তাঁদের প্রথম সন্তান। যুবান আসার পর বদলে গিয়েছে তারকা দম্পতির জীবন। সম্প্রতি, রাজ চক্রবর্তীর জীবনে আরও এক নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। বারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়ছেন রাজ। এই মুহূর্তে ভীষণ ব্যস্ততার মধ্যেই কাটছে পরিচালকের। ভোটের জন্য রাজ আপাতত বারাকপুরেই ঘাঁটি গেড়েছেন। এদিকে রাজের অলক্ষ্যে একটু একটু করে বড় হয়ে যাচ্ছে ছোট্ট যুবান। হাঁটতে শিখছে সে। এই সময় ছেলেকে কাছে না পাওয়ায় তাকে ভীষণ মিস করছেন রাজ। নিজের সেই অনুভূতির কথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ (Raj Chakraborty) ছেলের যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেখানে যুবানকে বিছানার ধারে রাখা টেবিল ধরে দাঁড়ানোর চেষ্টা করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ব্যাকগ্রাউন্ডে চলা 'হাম্পটি ডাম্পটি' মিউজিকের তালে মুখভঙ্গী করতেও দেখা যাচ্ছে রাজ-শুভশ্রীর ছেলেকে। এমনকি মুখে আওয়াজ করে কিছু একটা বোঝানোর চেষ্টা করছে সে। আর যুবানের বেড়ে ওঠার এই সুন্দর মুহূর্ত ভিডিয়ো বন্দি করেছেন শুভশ্রী (Subhashree Ganguly)। রাজ লিখেছেন, তিনি এই মুহূর্তগুলি ভীষণই মিস করছেন। তবে রাজের এই খারাপলাগা কিছুটা মিটিয়ে দেওয়ার চেষ্টা করেছেন শুভশ্রী। তিনি যুবানের নানান মুহূর্ত ভিডিয়ো রাজকে পাঠাচ্ছেন। 


আরও পড়ুন-বড়পর্দায় উত্তম কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার নাতি গৌরবের, সৌজন্যে Srijit



কিছুদিন আগে শুভশ্রী (subhashree Ganguly)ও যুবানের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন, যেখানে যুবানকে হামাগুড়ি দিতে দেখা গিয়েছিল। যেটি 'বরফি' ছবির গানের সঙ্গে শেয়ার করেছিলেন রাজ ঘরণী।


আরও পড়ুন-দুই সন্তান ও পরিবারের সঙ্গেই হোলি খেললেন Shilpa Shetty



এদিকে বুধবারই বারাকপুর কেন্দ্রের প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেওয়ার কথা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)র। ২০২০-র ১২ সেপ্টেম্বর মা হন শুভশ্রী। ওইদিনই অনুরাগীদের জন্য ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। 


আরও পড়ুন-পুলে নেমে বোন Inaya-র সঙ্গে জমিয়ে হোলি খেলল Taimur