প্রবীর চক্রবর্তী: যতই সাসপেনশনের খাঁড়া নেমে আসুক, যতই বিতর্ক মাথাচাড়া দিক, নিজের শর্ট ফিল্ম নিয়ে নিজের অবস্থানেই অনড় প্রাক্তন TMCP নেত্রী রাজন্যা হালদার। বরং তিনি পালটা প্রশ্ন তুলেছেন এই সাসপেনশনের সিদ্ধান্ত নিয়েই। রাজন্যা হালদারের স্পষ্ট বক্তব্য, "দলের অনুমতি নেওয়ার মতো বিষয় ছিল না!" 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজন্যার পালটা প্রশ্ন, "কুণাল ঘোষ যখন গান লেখেন, দেব যখন সিনেমা করেন, তখন দলের অনুমতি নেন?" এরপরই অনড় রাজন্যার স্পষ্ট কথা, "না দেখেই যখন সাসপেন্ড করেছে, তখন এই সিনেমা নির্ধারিত সময়েই রিলিজ হবে।" প্রসঙ্গত, আরজি কর-কাণ্ড নিয়ে একটি শর্ট ফিল্ম তৈরি করেন তৃণমূল ছাত্র পরিষদের ভাইস প্রেসিডেন্ট তথা পরিচালক প্রান্তিক চক্রবর্তী। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তৃণমূল যুবনেত্রী রাজন্যা হালদার। শুক্রবারই প্রকাশ্যে আসে সেই ছবির পোস্টার। তারপরই তৃণমূল ছাত্র পরিষদ থেকে সাসপেন্ড করা হয় রাজন্যা হালদার ও প্রান্তিক চক্রবর্তীকে। 


ছবির নাম আগমন। ক্যাচলাইনে লেখা 'তিলোত্তমাদের গল্প'। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই সমালোচনার মুখে পড়েন ছবির অভিনেত্রী ও তৃণমূল যুবনেত্রী রাজন্যা হালদার এবং ছবির পরিচালক প্রান্তিক চক্রবর্তী। ওদিকে ঠিক তার পরই তৃণমূল ছাত্র পরিষদের তরফে বিজ্ঞপ্তি জারি করে রাজন্যা ও প্রান্তিককে 'সাসপেন্ড' ঘোষণা করা হয়। TMCP সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের স্বাক্ষর সম্বলিত সেই বিজ্ঞপ্তিতে লেখা, দলবিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হচ্ছে রাজন্যা ও প্রান্তিককে। যা থেকেই দুয়ে-দুয়ে চার করে ওয়াকিবহল মহল!


এখন গতকাল ছবির পোস্টার প্রকাশ পাওয়ার পর শাসকদলের তরফে সোশাল মিডিয়ায় কড়া বার্তা দেন কুণাল ঘোষও। তিনি লেখেন, 'আর জি কর প্রসঙ্গ উল্লেখ করে একটি শর্টফিল্মের খবর এসেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। আমরা তিলোত্তমার ঘটনার ন্যায়বিচার চাই। এই স্পর্শকাতর বিষয়কে প্রচারে ব্যবহার করার চেষ্টার আমরা বিরোধী। যে কোনও ব্যক্তির স্বাধীনতা আছে সৃষ্টিতে। কিন্তু তদন্তাধীন এই মর্মান্তিক ঘটনাকে দলের সঙ্গে জড়িত কেউ যদি ছবির প্রচারে ব্যবহার করে, দল তার দায়িত্ব নেবে না। দল এবিষয়ে কোনও অনুমতি দেয়নি, দল জানত না।' আজ রাজন্যার বক্তব্যেও কুণাল ঘোষের বিরুদ্ধে শোনা গেল চাঁছাছোলা সুর।


আরও পড়ুন, Budge Budge Station: মানসিক ভারসাম্যহীন অন্তঃসত্ত্বাকে নিয়ে হাসপাতালে বৃহন্নলা, 'আবেগি' অভিষেকের 'হস্তক্ষেপ'...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)