নিজস্ব প্রতিবেদন: ঐশ্বর্য রাই বচ্চন, নামটা এমনই যে এখনও অনেক পুরুষের মনে ঝড় তোলে। ঐশ্বর্যর প্রতি গোপন ভালোবাসা ছিল এমন বহু পরুষই রয়েছেন, এমনকি রয়েছেন অনেক সেলিব্রিটিও। আর তালিকায় রয়েছেন অভিনেতা রাজকুমার রাও। সম্প্রতি রাই সুন্দরীর প্রতি গোপন ভালোলাগার কথা বলেই ফেলেছেন অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি 'কফি উইথ করণ'-এর সিজন ৬ এ অভিনেত্রী ভূমি পেডনেকারের সঙ্গে হাজির হয়েছিলেন রাজকুমার। সেখানেই রাজকুমার বচ্চন পরিবারের বধূর প্রতি গোপন ভালোলাগার কথা প্রকাশ্যে আনেন। কিছুদিন আগেই 'ফান্নে খান' ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একসঙ্গে কাজ করেন রাজকুমার। সিনেমায় ঐশ্বর্যর সঙ্গে রাজকুমারের রসায়ন প্রশংসিতও হয়েছে। রাজকুমারের কথায়, ''শ্যুটিংয়ের সময় ঐশ্বর্যর সঙ্গে শ্যুট করতে হবে শুনে নার্ভাস হয়ে পড়েছিলাম।'' এই একই প্রসঙ্গে সম্প্রতি 'পিটিআই'-কে রাজকুমার বলেন, ঐশ্বর্যর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মুগ্ধ করার মতো। গোটা ছবিতে ঐশ্বর্যর প্রতি আমার ভালোলাগার বিষয়গুলি ভীষণই মজার। ছবিতে আমার চরিত্রটাও বড়ই অদ্ভুত। আমি আমার গোটা জীবনে ওর প্রতি মুগ্ধ। ছবিতে ওর (ঐশ্বর্য) আমার জুটিটাও বড়ই অদ্ভুত।


আরও পড়ুন-কঙ্গনার হাতের এই ব্যাগের দাম কত জানেন?



আরও পড়ুন-'বিয়ের অনেক সম্বন্ধই এসেছে, উত্তম সব ভাঙিয়ে দিত':সাবিত্রী চট্টোপাধ্যায়


রাজকুমার রাও আরও বলেন, তিনি অভিনয় করতে ভালোবাসেন বলেই এই পেশাকে বেছে নিয়েছেন। তিনি কোনওদিনই টাকার জন্য সিনেমায় কাজ করেন না। আর করণ যখন রাজকুমারকে প্রশ্ন করেন তিনি রণবীর কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ানদের মতো বলি তারকাদের পাশে নাম লেখাতে চান কিনা? এর উত্তরে রাজকুমারের জবাব, তিনি অভিনেতা, তাই তিনি শুধু সব রকম চরিত্রে অভিনয় করতে চান। প্রসঙ্গত, রাজকুমার রাওকে খুব শীঘ্রই সোনম কাপুরের বিপরীতে 'এক লেড়কি কো দেখা তো এয়স্যা লগা' ছবিতে দেখা যাবে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যা বেশ প্রশংসিতও হয়েছে।


আরও পড়ুন-বক্স অফিসে ঝাঁসির রানির মতোই দাপিয়ে বেড়াচ্ছে কঙ্গনার মণিকর্ণিকা