নিজস্ব প্রতিবেদন : লকডাউনের এই পরিস্থিতিতে দুরদর্শনের পর্দায় ফিরে এসেছেন রামায়ণ, মহাভারত। টিভির দর্শকদের জীবনে ফিরেছে পুরনো নস্টালজিয়া। ঘরবন্দি এই জীবনে অনেক মানুষই আবারও বুঁদ হয়ে রয়েছে পুরনো দিনের সেই রামায়ণ, মহাভারতের গল্পে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এল পুরনো একটি ছবি। যেখানে রামায়ণের সীতা অর্থাৎ অভিনেত্রী দীপিকা চিখলিয়া-কে দেখা গেল লালকৃষ্ণ আডবাণী ও নরেন্দ্র মোদীর সঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের টুইটার হ্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন দীপিকা চিখলিয়া টোপিওয়ালা। লালকৃষ্ণ আডবাণী ও নরেন্দ্র মোদীর সঙ্গে ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ''ছবিটি বহু পুরনো, সেসময় আমি বরোদা অর্থাৎ যার বর্তমান নাম ভদোদরা থেকে নির্বাচনে দাঁড়িয়েছিলাম। সেসময় বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবাণী এবং নির্বাচনের দায়িত্বে থাকা নলীন ভট্ট।''


আরও পড়ুন-লকডাউনের মাঝেই সুখবর দিলেন অভিনেত্রী, মা হলেন স্মৃতি



দীপিকা চিখলিয়া টোপিওয়ালার পোস্ট করা এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, ১৯৮৭ সালে টিভির পর্দায় দেখা গিয়েছিল রামানন্দ সাগরের 'রামায়ণ'। সেমসয় রাম ও সীতার ভূমিকায় জনপ্রিয়তা পেয়েছিলেন অরুণ গোভিল ও দীপিকা চিখলিয়া। যদিও তারপর আর তাঁদের সেভাবে অভিনয় জগতে দেখা যায়নি। তবে টিভির পর্দায় ফের রামায়ণ ফিরে আসায় আপাতত তাঁদের নিয়েই মেতে রয়েছেন টেলি দর্শকরা।