নিজস্ব প্রতিবেদন : সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপের পর আলিয়া এখন নাকি সিঙ্গল। অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর থেকে রণবীর কাপুরও সিঙ্গলই আছেন বলে অনেকের দাবি। তবে যে যাই বলুক না কেন বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে অন্যকথা। শোনা যাচ্ছে  রণবীর ও আলিয়া নাকি এবার কাছাকাছি আসছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, রণবীর এবং আলিয়া দুজনেই আপাতত আছেন মুম্বই থেকে সহস্র যোজন দূরে বুলগেরিয়াতে। সৌজন্য অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং। শ্যুটিংয়ের ফাঁকে ফিটনেস ট্রেনার জোনাথন ফ্লেচারের কাছে ট্রেনিংও নিচ্ছেন দুজনে। শোনা যাচ্ছে সিনেমায় রণবীরের নাকি বেশকিছু অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। 



তবে শুধু ট্রেনিং আর শ্যুটিংই নয়, বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে রণবীর-আলিয়াকে। সেখানকার শপিং মলে রণবীর ও আলিয়াকে নাকি একসঙ্গে শপিং করতে, ঘুরে ফিরে নানান ধরনের স্থানীয় খাবার খেতেও দেখা গেছে। 




শুধু তাই নয় বুলগেরিয়াতে শ্যুটিংয়ে যাওয়ার আগে মুম্বইতেও আলিয়ার বাড়িতে রণবীরকে রাতে যেতে দেখা গেছে। শোনা যায় সেই রাতে রণবীর নাকি আলিয়ার বাড়িতেই ছিলেন। যদিও তাঁরা বিষয়টিকে 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিংয়ের প্রয়োজনে বলে উড়িয়ে দিয়েছেন।


তবে জল্পনা উস্কে দিয়ে করণ জোহর বলেন, '' দুজনেরই সবে মাত্র ব্রেকআপ হয়েছে, দুজনেরই অল্প বয়স, ওরা যদি একে অপরের সঙ্গে একটু সময় কাটাতে চায় ক্ষতি কি? যদি দুজনে দুজনের সঙ্গে দুঃখগুলো ভাগ করে নিতে চায়, তাহলে আমাদের উচিত ওদের সাহায্য করা।''


তবে অনেকেই বলছেন শ্যুটিংয়ের ফাঁকে বুলগেরিয়াতে নিজের সম্পর্ক আরও বেশি জোড়াল করছেন রণবীর ও আলিয়া।


আরও পড়ুন-  কীভাবে তৈরি হয়েছে রণবীরের 'খলিবলি' নাচ? দেখুন সেই ভিডিও