নিজস্ব প্রতিবেদন: তখন প্রায় মধ্যরাত। পরিচালক লাভ রঞ্জনের বাড়ির সামনে দেখা মিলল দীপিকা পাড়ুকোন ও তাঁর 'প্রাক্তন' রণবীরের কাপুরের। রণবীর আগেই পৌঁছে গিয়েছিলেন, পরে গাড়ি নিয়ে সেখানে পৌঁছলেন দিপ্পি। এত রাতে রণবীর কাপুরের সঙ্গে দীপিকাকে দেখে অনেকেই অবাক। শুরু হয়েছে নানান জল্পনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীপিকা-রণবীরের মধ্যরাতে লাভ রঞ্জনের বাড়িতে দেখা করার খবরে অবশ্য অনেকেই অনুমান করছেন লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে জুটি বাঁধতে পারেন এই দুই 'প্রাক্তন'। এর আগে 'তামাশা', ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি','বাঁচনা এ হাসিনো' ছবিতে দীপিকা ও রণবীর কাপুরের জুটি দর্শকদের মন কেড়েছে। তবে ব্যক্তিগত জীবনে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেম সফল না হলেও পর্দায় এই জুটিকে বেশ পছন্দ করেন দর্শকরা। বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনে কাছাকাছি না আসতে পারলেও পর্দায় ফের একবার রোম্যান্স করতে দেখা যেতে পারে এই জুটিকে। দীপিকা-রণবীর ছাড়াও লাভ রঞ্জনের ছবিতে দেখা যেতে পারে অজয় দেবগণকে। 


আরও পড়ুন-মায়ের হাত ধরে মিউজিকের তালে কোমর দোলালেন সল্লু, ভাইরাল ভিডিয়ো



যদিও লাভ রঞ্জনের ছবিতে একসঙ্গে জুটি বাঁধার বিষয়ে দীপিকা বা রণবীর কাপুর নিজে এখনও মুখ খোলেননি। প্রসঙ্গত, দীপিকা সম্প্রতি 'ছপাক' ও '৮৩' ছবির শ্যুটিং শেষ করেছেন। অন্যদিকে রণবীর ব্যস্ত 'ব্রহ্মাস্ত্র' ও 'শামসেরা' ছবি নিয়ে।


আরও পড়ুন-সামনেই বিয়ে, সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরছেন আলিয়া