মায়ের হাত ধরে মিউজিকের তালে কোমর দোলালেন সল্লু, ভাইরাল ভিডিয়ো

 মা সলমা খানের সঙ্গে ভাইরাল সল্লুর নাচের ভিডিয়ো।  

Updated By: Jul 23, 2019, 11:53 AM IST
মায়ের হাত ধরে মিউজিকের তালে কোমর দোলালেন সল্লু, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: নাচ বলিয়ে সিজন-৯ নিয়ে ফিরছেন সলমন খান। এই শোয়ের প্রযোজনা করছেন তিনি। এমনকি শোয়ের প্রথম এপিসোডের সঞ্চলনার দায়িত্বেও দেখা যায় সল্লুকে। নাচের রিয়েলিটি শো নিয়ে টিভির পর্দায় ফেরার সঙ্গে মা সলমা খানের সঙ্গে ভাইরাল সল্লুর নাচের ভিডিয়ো।  

মাঝে মধ্যেই পরিবারিক নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সলমনকে। কখনও ভাইপো, ভাগ্নেদের সঙ্গে খেলাধূলা করে কাটাতে, কখনও আবার পরিবারের অন্যান্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় সলমনকে। সম্প্রতি, মা সলমা খানের সঙ্গে হাতে হাত ধরে মিউজিকের তালে কোমর দোলাতে দেখা গেল সলমনকে। সেই ভিডিয়ো ভাইজান নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে। ছেলের পাল্লায় পড়ে দীর্ঘক্ষণ নাচতে নাচতে ক্লান্ত সলমা খান শেষপর্যন্ত নাচ গান বন্ধ করতে বলেন বলে জানাচ্ছেন সলমন নিজেই। যিনি নাচের ভিডিয়োটি শ্যুট করছিলেন সলমা খানকে তাঁকে ভিডিয়ো করতে বারণ করতে দেখা যায়।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মা সলমা খান যে সল্লুর ভীষণই কাছের তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। সল্লুর সঙ্গে তাঁর মায়ের এই নাচের ভিডিয়ো দেখা আপ্লুত ভক্তরা। কমেন্টে কেউ লিখেছেন 'ভিডিয়োটি ভীষণই কিউট', কেউ আবার লিখেছেন 'মাম্মাস বয়'। প্রসঙ্গ, মা সলমা খানের বিষয়ে সলমন যে ভীষণই যত্নশীল, সেকথা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। বিদেশে শ্যুটিংয়ে গেলেও সল্লুর সঙ্গে যদি তাঁর মা যান, তখন তাঁর বিশেষ খেয়াল রাখতে দেখা যায় সলমনকে। তবে শুধু সলমা খানই নয়, পরিবারই সলমন খানের ধ্যানজ্ঞান। পরিবারের প্রত্যেক সদস্যই তাঁর ভীষণই কাছের।

.