জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৪ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার ছবি ধুম। মুক্তি পেয়েই চারিদিকে ধুম মাচিয়ে দিয়েছিল। যশ রাজ ফিল্মসের সুপারহিট ফ্র্যাঞ্চাইজি ধুম ৪-এর কে মুখ্য চরিত্রে থাকবে, এ নিয়ে বহু অভিনেতার নাম উঠে এসেছে। এই ছবির সিরিজে আকর্ষণীয় ব্যাপার হল, এতে খলনায়কই মুখ্য চরিত্র। অবশেষে জানা গেল,  'ধুম' ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবিতে দেখা মুখ্য চরিত্রে থাকবেন রণবীর কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার ৪২-এ পা রাখলেন রণবীর। এদিনই জানা গেল, রণবীরের সঙ্গে আলোচনা দীর্ঘ সময় ধরে চলছে। প্রথম থেকেই ধুম ফ্র্যাঞ্চাইজির অংশ হতে চেয়েছিলেন রণবীর। আদিত্য চোপড়ার মতে, ধুম উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আদর্শ পছন্দ হল রণবীর । ভিলেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে। আর এটিই হবে নায়কের ২৫তম ছবি। এখন অবশেষে ফ্র্যাঞ্চাইজির মূল চরিত্র নিশ্চিত করা হয়েছে।


সূত্র আরও জানিয়েছেন, ‘ধুম ফোর’ বর্তমানে প্রি-প্রোডাকশন স্টেজে আছে। বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে সিনেমাটি নির্মাণ করা হবে। দর্শক এমন কিছু দেখবে যা আগে দেখেনি কেউ।


 ধুম-এ একটি ধূসর চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। এর দুইবছর পর, ২০০৬ সালে এই ছবির উত্তাপ বা প্রতাপ আরও বেড়ে যায়। কারণ, ছবিতে ছিলেন হৃতিক রোশন এবং ঐশ্বর্য রাই। ২০১৩ সালে আমির খানের সঙ্গে ফ্র্যাঞ্চাইজি আরও বাড়তে থাকে এবং তারপর থেকে, সম্ভাব্য কাস্টিং নিয়ে ক্রমাগত কথাবার্তা চলছে। ২০২৫ সালের শেষের দিকে শুরু হবে ‘ধুম ফোর’ এর শুটিং। সিনেমাটি মুক্তি পাবে ২০২৬ সালে।


প্রসঙ্গত, রণবীরের আগে এই ছবিতে মুখ্য চরিত্রের জন্য নাম উঠে এসেছিল শাহরুখ খানের। যদিও এ প্রসঙ্গে কোনওদিন কোনও মন্তব্য রাখেননি কিং খান।


আরও পড়ুন:Kiran Rao | R G Kar Incident: 'আরজি কর ইস্যু তে চলা এই শহরের প্রতিবাদ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি...'


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)