নিজস্ব প্রতিবেদন : কুছ কুছ হোতা হ্যায়, সাথিয়া, বাদল, বলিউডে একের পর এক সিনেমা। যত দিন গড়িয়েছে, তত জনপ্রিয়তা বেড়েছে রানি মুখোপাধ্যায়ের। কিন্তু, আদিত্য চোপড়ার ঘরণী হওয়ার পর এখনও পর্যন্ত শুধু ‘মর্দানি’ নিয়েই পর্দায় এসেছেন রানি। এরপর আদিরার মা হয়েছেন। মেয়ের জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি বলি ডিভাদের সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছেন চোপড়া ম্যানসনের বৌমাকে। তবে এসবের মধ্যেই ‘হিচকি’-র কাজ চালিয়ে যাচ্ছেন রানি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শোনা যাচ্ছে, হিচকি দিয়েই বলিউডে কামব্যাক করবেন রানি। কিন্তু জানেন কি, এত বড় অভিনেত্রী হওয়া সত্ত্বেও স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে কাজ করা হচ্ছে না রানির। কিন্তু কেন?


আরও পড়ুন : পাক অভিনেত্রীর সঙ্গে পার্টি শ্রীদেবীর, আলোড়ন 


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, আদিত্যর সঙ্গে সব সময়ই কাজ করতে চান তিনি। কিন্তু, আদিত্য হয়তো তাঁর সঙ্গে কাজ করতে চান না। প্রথম যেদিন আদিত্য চোপড়ার সঙ্গে কাজ করতে গিয়েছিলেন, সেদিন সিনেমার সেটেই কোনও বিষয় নিয়ে তাঁদের মনোমালিন্য হয় এবং সেখান থেকে চলে যান আদিত্য। এরপর রানিও সেখান থেকে সরে যান। তারপর থেকে আর কখনও আদিত্যর ব্যানারে তিনি কাজ করেননি বলে জানান বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে স্বামী আদিত্য চোপড়ার প্রশংসাই করেছেন তিনি।