পাক অভিনেত্রীদের সঙ্গে পার্টি শ্রীদেবীর, আলোড়ন

পাকিস্তানের একঝাঁক তারকার সঙ্গে পার্টি করলেন শ্রীদেবী। দুবাইতে ‘মশালা অ্যাওয়ার্ডসে’ হাজির হয়ে মাহিরা খান, মাওরা হক্কানে এবং সবা কামার-এর সঙ্গে পার্টি করতে দেখা যায় বলিউড ডিভা শ্রীদেবীকে। দুবাইয়ের অনুষ্ঠানে শ্রীদেবীদের সঙ্গে হাজির ছিলেন ডিজাইনার মনিষ মালহোত্রাও।

Updated By: Dec 14, 2017, 02:09 PM IST
পাক অভিনেত্রীদের সঙ্গে পার্টি শ্রীদেবীর, আলোড়ন

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের একঝাঁক তারকার সঙ্গে পার্টি করলেন শ্রীদেবী। দুবাইতে ‘মশালা অ্যাওয়ার্ডসে’ হাজির হয়ে মাহিরা খান, মাওরা হক্কানে এবং সবা কামার-এর সঙ্গে পার্টি করতে দেখা যায় বলিউড ডিভা শ্রীদেবীকে। দুবাইয়ের অনুষ্ঠানে শ্রীদেবীদের সঙ্গে হাজির ছিলেন ডিজাইনার মনিষ মালহোত্রাও।

আরও পড়ুন : সলমনের সঙ্গে 'ধরা' পড়লেন ক্যাটরিনা

পার্টি মিটতেই বলিউড ডিভা শ্রীদেবীর সঙ্গে ফটোসেশন শুরু করেন পাকিস্তানের ৩ অভিনেত্রী। সেখানে প্রত্যেককেই হাসিমুখে পোজ দিতে দেখা যায়। আইস ব্লু গাউনে শ্রীদেবীকে যেমন অসাধারণ লাগছিল, তেমনি তাঁর সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন পিঙ্ক রঙা গাউনের মাহিরা খান। মাওরা হক্কানে এবং সাবা কামারকেও বেশ লাগছিল।

‘সনম তেরি কসম’ দিয়ে বলিউডে ডেবিউ করেন পাকিস্তানি অভিনেত্রী মাওরা হক্কানে এবং ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ দিয়ে বি টাউনে খাতা খোলেন সাবা কামার। অন্যদিকে ‘রইস’-এ শাহরুখ খানের বিপরীতে অভিনয় করলেও, শেষ পর্যন্ত ওই সিনেমার প্রমোশনে পর্যন্ত থাকতে পারেননি মাহিরা। উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের পর পরই ভারত ছাড়তে হয় ওই পাকিস্তানি অভিনেত্রীকে।

উল্লেখ্য, কিছু দিনের মধ্যেই ‘ইংলিশ ভেংলিশ’-এর সিকুয়েলয়ের শুটিং শুরু করতে চলেছেন শ্রীদেবী। আগামী আর কয়েকদিন পরিচালক গৌরি সিন্দের সঙ্গেই শুটিং করবেন তিনি, এমনটাই খবর পাওয়া যাচ্ছে।  

 

.