নিজস্ব প্রতিবেদন: 'করুণাময়ী রানি রাসমণী'-তে সদ্য শেষ হয়েছে রানিমার সফর। মন খারাপ দিতিপ্রিয়া (Ditipriya Roy) সহ গোটা ইউনিটের। এর মাঝেই নতুন রূপে সেজে উঠছে ধারাবাহিক। রানি মা অন্তিমযাত্রার পরেই প্রোমোয় চমক। রামকৃষ্ণ-সারদা মায়ের কাহিনি এবার পর্দায় তুলে ধরা হবে। এই কাহিনি দেখার জন্যও মুখিয়ে রয়েছেন দর্শক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ''জীবন কত ভয়ঙ্কর হতে পারে সেটা বুঝেছি'', ৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে বললেন Aparajita



‘করুণাময়ী রানী রাসমণি- উত্তরপর্ব’ দেখানো হবে এইবার, যেখানে শ্রী রামকৃষ্ণের জীবনের নানা কাহিনি উঠে আসবে পর্দায়। সূত্রের খবর শ্রী রামকৃষ্ণর জীবন নিয়েই সেজে উঠবে গল্প। আসবে অনেক নতুন চরিত্রও। বিশেষ চরিত্রে দেখা যাবে অদিতি চট্টোপাধ্যায়কেও (Aditi Chatterjee)। মায়ের ভূমিকায় দেখা যাবে ছোটপর্দার পরিচিত মুখ সন্দীপ্তা সেনকে (Sandipta Sen)। দিতিপ্রিয়ার অভিনয়ে মুগ্ধ ছিলেন দর্শক, তাই এবার দর্শকদের বিনোদনে কোনও রাখতে নারাজ চ্যানেল কর্তৃপক্ষ। 



 
মায়ের আসনে বসিয়ে সারদা মাকে পুজো করেছিলেন শ্রী রামকৃষ্ণ, সেই গল্পই এবার পর্দায় দেখতে পাবেন দর্শক। শোনা যায় মাকে পুজো করার সময় তিনি নিজেও খেতেন, মাকেও খাওয়াতেন। ধর্মের ভেদাভেদও ছিল না তাঁর, তিনি বলেছিলেন 'যত মত তত পথ'। ধারাবাহিকে রামকৃষ্ণ ও সারদা মায়ের প্রথম লুক দেখে মুগ্ধ দর্শক। গদাধর সৌরভ সাহা (sourav_saha6) ও সারদা মা সন্দীপ্তার (Sandipta Sen)  লুক দিকে দিকে ছড়িয়ে পড়েছে । সাদা লাল পাড় শাড়ি, কপালে লাল টিপ গলায় মালা, সিংহাসনে বসে মা সারদা। সামনে তাঁকে পুজো করছেন গদাধর। এই দৃশ্য দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শক।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)