''জীবন কত ভয়ঙ্কর হতে পারে সেটা বুঝেছি'', ৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে বললেন Aparajita

মেকআপ করতে করতে অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2021, 03:21 PM IST
''জীবন কত ভয়ঙ্কর হতে পারে সেটা বুঝেছি'', ৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে বললেন Aparajita

নিজস্ব প্রতিবেদন : টানা ৭০ দিন ঘরবন্দি, অবশেষে শ্যুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) ছবি 'একান্নবর্তী, ৫১ নয়, এক অন্ন' ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। মেকআপ করতে করতে অভিজ্ঞতা ভাগ করে নিলেন অপরাজিতা।

অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) কথায়, ''৭০ দিন পর শ্যুটিংয়ে এসেছি। এই ৭০ দিনের মধ্যে বাড়ি থেকে বের হয়েছি মাত্র ২ দিন। মৈনাক ভৌমিকের ছবির কাজে এসেছি। ২৭ এপ্রিল যখন কোভিডের প্রকোপ খুব বেড়েছে তখন আমি আমার প্রযোজক, ডিরেক্টরদের হোয়াটসঅ্যাপ করি যে এই মহামারীর প্রকোপ না কাটলে, আর আমার ভ্যাক্সিন না হলে কাজ শুরু করব না। আমি সাধুবাদ জানাই, যে প্রত্যেক পরিচালক, প্রযোজক আমার কথা মেনে নিয়েছিলেন। তবে এই কোভিড পরস্থিতিতে অনেক ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে গেছি, অনেক প্রিয়জনকে হারিয়েছি। আমার শ্বশুরমশাইও চলে গেলেন। জীবন যে কত ভয়ঙ্কর হতে পারে বুঝতে পেরেছি। অনেক কিছুর সাক্ষী থেকেছি। গত লকডাউনে ১১০ দিন আটকে ছিলাম। সেবার বাড়ি থেকে বের হয়ে হাত-পা কাঁপছিল, তবে এবার সেটা হয়নি। এবার মনে হল সবকিছুর পর যেন নতুন জীবনে ফিরছি। আজ থেকে ৩০ দিন আগেও মনে হচ্ছিল, কী জানি আবারও কাজ করতে পারব কিনা! এতদিন আমাকে সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ। এই প্রতিকূল পরিস্থিতির মধ্যেও আমার পাশে থাকর জন্য আপনাদেরও ধন্যবাদ।

আরও পড়ুন-সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিনেতা Naseeruddin Shah

'চিনি'র সাফল্যের পর এবার একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)। ছবির নাম 'একান্নবর্তী, ৫১ নয়, এক অন্ন'। সেই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। রয়েছেন অলকানন্দা রায় (Alaknanda Roy) ও সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), অন্যন্য সেন (Ananya Sen)। প্রসঙ্গত, মৈনাক ভৌমিকের আগের ছবিতে 'চিনি'তেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে অপরাজিতা আঢ্যকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)