নিজস্ব প্রতিবেদন: রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল হন রানু মণ্ডল। রানাঘাট স্টেশন থেকে এরপর তিনি সোজা মুম্বইতে উড়ে যান। মুম্বইতে হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে তাঁর সিনেমার জন্য গান গেয়ে ইতিমধ্যেই বি টাউনের নজরে এসে গিয়েছেন কলকাতার 'লতা মঙ্গেশকর' রানু মণ্ডল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'ইন্টারনেট সেনসেশন' রানু মণ্ডল সম্পর্কে এই তথ্যগুলি জানেন!
হিমেশের সিনেমায় গান গাওয়ার রানাঘাটে ফিরে আসেন রানু মণ্ডল। মুম্বই থেকে ফেরার পর আচমকাই মায়ের সঙ্গে দেখা করতে হাজির হন রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায়। প্রায় ৮ বছর পর রানু মণ্ডলের সঙ্গে দেখা করতে হাজির হন তাঁর মেয়ে। যা নিয়ে নেটিজেনদের সামালোচনার মুখে পড়েন রানু মণ্ডলের মেয়ে। ৮ বছর পর মায়ের সঙ্গে দেখা করার পর এবার রানুর মেয়ে স্বাতী কি করলেন জানেন?


আরও পড়ুন : কী হল 'ঝুমা বউদির'! হাসপাতালে ভর্তি বাঙালি অভিনেত্রী মোনালিসা
শনিবার ফেসবুকে একটি ভিডিয়ো হু হু করে ছড়িয়ে পড়তে দেখা যায়। যেখানে দেখা যায়, রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায় গান গাইছেন। মায়ের মতো স্বাতীও গাইলেন লতা মঙ্গেশকরের গান 'এক প্যার কা নাগমা'। রানু মণ্ডলের পর এবার কি তাঁর মেয়ে স্বাতী রায়ও জনপ্রিয়তা পেতে চাইছেন, এবার সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।
দেখুন সেই ভিডিয়ো...




এদিকে রানু মণ্ডল বিগ বসের ঘরে হাজির হবেন কি না, এবার সেই বিষয় নিয়েই জোর চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও শোয়ের নির্মাতাদের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।