নিজস্ব প্রতিবেদন : ২১ নভেম্বর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের প্রথম রিসেপশন। বিয়ের পর প্রথম রিসেপশন উপলক্ষে ইতিমধ্যেই বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন 'দিপবীর'। মুম্বই বিমানবন্দর থেকে যখন দীপিকার হাত ধরে ভক্তদের সামনে হাজির হন 'বাজিরাও', তখন থেকেই ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের ৬ মাসের মধ্যেই মা হলেন, প্রকাশ্যে জনপ্রিয় অভিনেত্রীর সন্তানের প্রথম ছবি 
মুম্বই বিমানবন্দরে পাপারাত্জিকে সামলে বেঙ্গালুরুতে গিয়ে পৌঁছলে সেখানেও 'দিপবীর'-কে দেখে ভক্তদের প্রত্যাশা বাড়তে শুরু করে। 'দিপবীর'-কে দেখার জন্য বেঙ্গালুরুতেও ভক্তদের উত্সাহ চোখে পড়ে। এরপর দীপিকার বাড়িতে গিয়ে ভক্তদের দেখে ব্যালকনি থেকে হাত নাড়ান রণবীর-দীপিকা। আর সেখানেই চোখে পড়ে এক অন্যন্য ছবি।
দীপিকা পাডুকনের ফ্যান ক্লাবের তরফে একটি ছবি শেয়ার করা হয় ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যায়, দীপিকার সঙ্গে যখন ভক্তদের সামনে দাঁড়িয়ে রণবীর, তখন তাঁর কপালে রয়েছে একটি চিহ্ন। ইন্ডিয়া ডট কম-এর খবর অনুযায়ী, বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতে গিয়ে নাকি স্ত্রী দীপিকার সঙ্গে রণবীর সিং-ও নাকি কপালে সিঁদুর পরেছেন। আর সেই চিহ্নই নাকি ফুটে উঠেছে রণবীরের কপালে। 


আরও পড়ুন : কোঙ্কনি থেকে সিন্ধি, দেখুন রণবীর-দীপিকার বিয়ের অ্যালবাম
স্ত্রী দীপিকা পাডুকনকে কতটা ভালবাসেন তা বোঝাতেই নাকি নিজের কপালেও রণবীর সিঁদুরের চিহ্ন এঁকেছেন। এমনই মন্তব্য করা হয় তাঁদের ভক্তদের তরফে। 
দেখুন সেই ছবি...


 



যদিও তারকা দম্পতি কিন্তু এ বিষয়ে মুখে 'রা' কাটেননি। এদিকে রণবীর-দীপিকার বেঙ্গালুরুর রিসেপশনে পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠরাই হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। বুধবারের রিসেপশনে রণবীর-দীপিকার পরিবার এবং ঘনিষ্ঠরা ছাড়া বলিউডের কোনও সেলেব হাজির থাকবেন কি না, সে বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।