নিজস্ব প্রতিবেদন : (Bollywood) বলিউডের প্রথম সারির অভিনেতা বলা হয় তাঁকে। কখনও গলি বয় আবার কখনও সিম্বা কিংবা পদ্মাবত। বলিউডের অন্যতম হিট মাস্টার বলা হয় তাঁকে। বুঝতেই পারছেন (Ranveer Singh) রণবীর সিংয়ের কথাই বলা হচ্ছে। এবার রণবীর সিং শেয়ার করলেন তাঁর পুরনো ছবি। যেখানে একেবারে অন্যরকম লাগছে রণবীরকে।
দেখুন সেই ছবি...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বর্তমানে ৮৩-র শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর সিং। এই সিনেমায় কপিল দেবের বায়োপিকে অভিনয় করছেন তিনি। কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করছেন (Deepika Padukone) দীপিকা পাডুকন। ৮৩-র পাশাপাশি সম্প্রতি জয়েশভাই জোরদার নামে এক গুজরাটির ভূমিকাতেও দেখা যাচ্ছে রণবীরকে। ওই সিনেমার প্রথম পোস্টারেই দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি।


আরও পড়ুন : তেলাঙ্গানা এনকাউন্টারের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের তোপের মুখে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী
অন্যদিকে ৮৩-র পর করণ জোহরের তখত-এর শ্যুটিং শুরু করবেন রণবীর সিং। এই সিনেমায় (Kareena Kapoor Khan) করিনা কাপুর খান, (Alia Bhatt) আলিয়া ভাট এবং বিকি কৌশলের সঙ্গে রণবীর সিং স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যাচ্ছে।
এদিকে, শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে সময় বের করে প্রথম বিবাহবার্ষিকী পালন করেন রণবীর সিং। স্ত্রী দীপিকা পাডুকনের প্রথমে বালাজি মন্দির এবং পরে অমৃতসরের স্বর্ণ মন্দিরে বেড়াতে যান রণবীর সিং। দীপিকা পাডুকন এবং রণবীর সিংয়ের প্রথম বিবাহবার্ষিকীতে তাঁদের সঙ্গে বালাজি মন্দির এবং স্বর্ণ মন্দিরে হাজির হন তাঁদের পরিবারের সদস্যরাও।