নিজস্ব প্রতিবেদন : জঙ্গলে তাড়া করেছে ভাল্লুক। রণবীর (Ranveer Sing) ঊর্ধ্বশ্বাসে দৌড়াচ্ছেন, আর হাঁপাচ্ছেন। আর বেয়ার গ্রিলসের থেকে শিখছেন কীভাবে জঙ্গলের পরিবেশে মানিয়ে নিতে হয়। শুক্রবার সামনে এসেছে 'রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস'-এর (Ranveer VS Wild Teaser, Bear Grylls) টিজার। যা বেশ টানটান উত্তেজনা আর রোমাঞ্চে ভরপুর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে 'রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড' টিজার। একইসঙ্গে টিজারটি রণবীর সিংও শেয়ার করেছেন। ক্যাপশানে লেখা হয়েছে 'জঙ্গল মে মঙ্গল'। ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে বেয়ার গ্রিলসের সঙ্গে এই এপিসোডটি বেশ রোমাঞ্চকর এবং দর্শকদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমে সামনে আসবে। টিজারের একটি জায়গায় দৃশ্যটি দুটি ফ্রেমে ভেঙে দেওয়া হয়েছে। একটিতে রণবীর মরার অভিনয় করে জঙ্গলে শুয়ে রয়েছেন। আর তাঁর সামনে রয়েছে ভল্লুক। অপর ফ্রেমে রণবীর ভাল্লুকের সঙ্গে নাচছেন। প্রথম ফ্রেমের অপশনে লেখা 'মরার অভিনয় করো', আর দ্বিতীয় ফ্রেমের অপশনে লেখা 'ভল্লুকের জন্য নাচো'। দ্বিতীয় দৃশ্যেও রয়েছে আরও দুটি অপশন। 'বন্দুক' কিংবা 'আতসবাজি'। আর এরপরেই রণবীরকে বলতে শোনা যায়, বোতাম টিপুন আর আমার প্রাণ বাঁচান। বেয়ার গ্রিলসকে বলতে শোনা গেল দুঃসাহসিক অভিযানের মুখোমুখি রণবীর। আর এরপরেই ফের রণবীর গ্রিলসকে দেখিয়ে বলেন, 'ইয়ে পাগলা তো নিকল গ্যায়া, হম ক্যায়সে জায়েঙ্গে?'


আরও পড়ুন-Salman Khan : বাড়ির সামনে 'শার্পশুটার', অল্পের জন্য প্রাণে বাঁচেন সলমন খান


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Netflix India (@netflix_in)


প্রসঙ্গত ২০২১ সালে সার্বিয়াতে 'রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস'-এর জন্য শ্যুট করেছিলেন অভিনেতা। আর এই শো দিয়েই ওটিটি-র দুনিয়ায় পা রাখছেন রণবীর সিং। এর আগে অজয় দেবগন, অক্ষয় কুমার থেকে নরেন্দ্র মোদী বেয়ার গ্রিলসের সঙ্গে শ্যুট করেছিলেন। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)