নিজস্ব প্রতিবেদন: ​হোম কোয়ারেন্টিনে রয়েছেন রেখা। তাঁর বাংলোর দুই নিরাপত্তা রক্ষীর শরীরে মিলেছে করোনা ভাইরাসের জীবাণু। এরপরই সিল করে দেওয়া হয় রেখার বাংলো। পাশাপাশি অভিনেত্রীও যাতে বাড়ির মধ্যে হোম কোয়ারেন্টিনে থাকেন, সেই নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি রেখার হাতেও দেওয়া হয়েছে হোম কোয়ারেন্টিন-এর স্ট্যাম্প।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বইয়ের ব্যান্দ্রায় বিলাসবহুল বাংলো রয়েছে রেখার। রেখার ওই বাংলোর দুই নিরাপত্তা রক্ষী কোভিড পজিটিভ, ওই সংবাদ আসার পরই বিএমসির তরফে অভিনেত্রীর বাংলো সিল করে দেওয়া হয়। পাশাপাশি রেখার বাংলোর আশপাশ কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করে বিএমসি। এরপরই অভিনেত্রীকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়। তবে রেখা এখনও করোনা আক্রান্ত নন বলেই জানা যাচ্ছে।


আরও পড়ুন : ​ঐশ্বর্যর পাশাপাশি প্রাক্তনের গোটা পরিবারের সুস্থতা চেয়ে প্রার্থনা বিবেক ওবেরয়ের


এদিকে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ এলেও, তাঁরা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।


অন্যদিকে অভিষেক বচ্চনের ব্রিদ-এর সহকর্মী অমিত সাধও করোনা পরীক্ষা করান। তবে তাঁরা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। এ বিষয়ে অভিনেতা অমিত সাধ জানান, এই প্রথম নিজেকে নেগেটিভ বলতে তাঁর ভাল লাগছে।


আরও পড়ুন : কেমন আছেন করোনা আক্রান্ত অমিতাভ-অভিষেক, কী বলছেন চিকিতসকরা


প্রসঙ্গত বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন গায়িকা কণিকা কাপুর। লন্ডন থেকে দেশে ফেরার পরই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। যা নিয়ে ওই সময় জোর শোরগোল শুরু হয়ে যায়। যদিও চিকিতসার পর কণিকা কাপুর এখন সম্পূর্ণ সুস্থ বলেই খবর।