জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা থেকে বহুদিনের বিরতির পর বেশ কিছু চমক নিয়ে অভিনয়ে ফিরছেন আমির খান। সেই চমকগুলির মধ্যে একটি অন্যতম চমক হল এবার কিশোর কুমারের বায়োপিকে অভিনয় করতে পারেন তিনি, এমনটাই শোনা যাচ্ছে। যা আমির ভক্তদের জন্য দারুণ সুসংবাদই বলা যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Karan Johar: ভ্যাকসিনের পর এবার সিনেমা, ১০০০ কোটির বিনিময়ে করণের ধর্মা প্রোডাকশনের মালিক আদর!


একের পর এক ব্যর্থতায় বক্স অফিস থেকে বেশ লম্বা একটা বিরতি নিয়েছিলেন আমির খান। তবে তিনি ফিরছেন পরপর ৬টি সিনেমা নিয়ে। ইতিমধ্যেই 'সিতারে জমিন পার'-এর শ্যুটিং সেরে ফেলেছেন তিনি। আগামী বছরেই মু্ক্তি পাবে এই ছবি। এটি ছাড়া আরও ৬টি সিনেমা করার জন্য বিশেষভাবে আগ্রহী আমির, যেগুলি হল উজ্জ্বল নিকমের বায়োপিক, রাজকুমার সন্তোষীর কমেডি চলচ্চিত্র 'চার দিন কি জিন্দেগি', 'গজনী ২', লোকেশ কানাগরাজের একটা সুপারহিরো ঘরানার সিনেমা এবং জোয়া আখতারের একটা সিনেমাও আমিরের ভাবনা চিন্তার মধ্যে রয়েছে বলে জানা যাচ্ছে। 


আরও পড়ুন-Lawrence Bishnoi: জেল থেকেই বিধানসভায় প্রার্থী হচ্ছেন লরেন্স বিষ্ণোই! কাঁপছে বলিউড...


আর এই ৬টি সিনেমার মধ্যে রয়েছে কিশোর কুমারের বায়োপিকও। অনুরাগ বসু পরিচালিত কিশোর কুমারের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন আমির খান। ইতিমধ্যেই এই ছবি নিয়ে প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে আলোচনা করেছেন আমির। এখনও পর্যন্ত তাঁদের মধ্যে চার-পাঁচটি মিটিং হয়েছে বলেও জানা যাচ্ছে। সূত্রের খবর, 'অনুরাগ বসু এবং ভূষণ কুমারের হৃদয়ের ভীষণ কাছের একটা প্রোজেক্ট হল কিশোর কুমারের বায়োপিক। তাঁরা সুন্দরভাবে এই প্রোজেক্টটি উপস্থাপন করতে চান। আমির খানও কিশোর কুমারের একজন বড় অনুরাগী। আর তাই তিনিও অনুরাগ বসুকে এই কিংবদন্তির জীবন তুলে ধরার বিষয়ে সাহায্য করতে চান। পরিচালক এই সিনেমাটিকে একটা অন্যমাত্রা দিতে চান। নিখুঁতভাবে বানাতে চান ছবিটি, যা আমিরকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে।' 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)