নিজস্ব প্রতিবেদন : মাদক চক্রের সঙ্গে রিয়া চক্রবর্তীর যোগের অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে। মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগ নিয়ে ওঠা সমস্ত অভিযোগ নস্যাত করা হয় সতীশ মানশিন্ডের তরফে। তিনি স্পষ্ট জানান, রিয়া জীবনে কখনও কোনও মাদক সেবন করেননি। প্রয়োজন পড়লে তিনি রক্ত পরীক্ষা করিয়ে প্রমাণ দিতে প্রস্তুত বলে স্পষ্ট জানান সতীশ মানশিন্ডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : যৌনতার টোপ ব্যবহার করে ধনী লোকদের ফাঁসান রিয়া, পালটা আক্রমণ কুবরা সইতের


সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ করা হয় ইডির তরফে। রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যোগ রয়েছে, এমন তথ্য প্রমাণ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে এসেছে বলে রিপোর্টে প্রকাশ পায়। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে,তা সিবিআই এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানানো হয়েছে বলে দাবি করা হয় ইডির তরফে। ওই খবর প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় শোরগোল।


আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর তাঁর ফ্ল্যাটে চলছিল রান্না,চাঞ্চল্যকর দাবি


এসবের পাশাপাশি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে তরফে রিয়ার হোয়াটস অ্যাপের কথপোকথন ফের প্রকাশ্যে আসে। যেখানে জয়া সাহা নামে এক মহিলার সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার কথপোকথন প্রকাশ করা হয়। যে তথ্য সামনে আসার পর সুশান্ত মামলায় ফের অভিযোগের কেন্দ্রে চলে আসেন রিয়া চক্রবর্তী।