নিজস্ব প্রতিবেদন : ​জামিন পেলেন রিয়া চক্রবর্তী। ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পেলেন রিয়া। ১ লক্ষ টাকার বন্ডে বুধবার জামিন মঞ্জুর করা হয় জেলেবি অভিনেত্রীর।সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। চা, কফি-সহ অন্য পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে সুশান্তকে দিতেন রিয়া। বিভিন্ন হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পর থেকে এমনই অভিযোগ উঠতে শুরু করে। শুধু তাই নয়, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের সঙ্গে একযোগে রিয়া সুশান্তের জন্য মাদকের আমদানি করতেন বলেও ওঠে অভিযোগ। এরপরই রিয়া চক্রবর্তীর বাড়িতে চালানো হয় তল্লাসি।


অভিনেত্রীর বাড়িতে তল্লাসি চালানোর পর তাঁর ল্যাপটপ-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভিযোগ উঠে আসতে শুরু করে। এরপরই ২ দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেফতারির পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে। মুম্বইয়ের বাইকুল্লা জেলেই এরপর ২৮ দিন কেটে যায় অভিনেত্রীর।


মঙ্গলবারই রিয়ার বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২০ অক্টোবর পর্যন্ত করা হয়। যা নিয়ে বলিউডের একাংশের তরফে মুখ খোলা হয়। রিয়াকে শিগগিরই জামিন দেওয়া হোক বলে দাবি জানাতে শুরু করেন স্বরা ভাস্কর, অনুভব সিনহারা।