নিজস্ব প্রতিবেদন : ২৮ দিন পর জামিন পেলেন রিয়া চক্রবর্তী। প্রায় ১ মাস জেলে থাকার পর ১ লক্ষ টাকার বন্ডে জামিন দেওয়া হয় অভিনেত্রীকে। রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর হওয়ার পর অবশেষে জেল থেকে মুক্তি পান রিয়া। জামিন পাওয়ার পর বুধবার বিকেলে অবশেষে মুম্বইয়ের বাইকুল্লা জেল থেকে বের হন রিয়া চক্রবর্তী। অভিনেত্রীর গাড়ি জেলের বাইরে বের হতেই, সঙ্গে সঙ্গে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে হু হু করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন ভিডিয়ো...


 




জামিন মিললেও এই মুহূর্তে দেশের বাইরে বের হতে পারবেন না রিয়া চক্রবর্তী।  মুম্বইয়ের বাইরে যেতে হলেও, তদন্তকারী অফিসারকে জানাতে হবে।  পাশাপাশি নিকটবর্তী থানায় গিয়ে তাঁকে হাজিরা দিতে হবে বলেও জানানো হয়েছে আদালতের তরফে। 


আরও পড়ুন : বাল ঠাকরের নাতি ঐশ্বরীর জন্মদিনের পার্টি, দুবাইতে হুল্লোড় বলিউড অভিনেত্রী আলায়ার


গত ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা।  সুশান্তের মৃত্যুর পর থেকেই অভিযোগের আঙুল উঠতে শুরু করে রিয়ার দিকে।  সুশান্তকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে রিয়া দিতেন বলেও বিভিন্ন দাবি উঠে আসতে শুরু করে।  সেই সঙ্গে মুম্বইয়ের বিভিন্ন এলাকা থেকে বেশ কয়েকজন মাদক পাটারকারী এবং কারবারীকে গ্রেফতার করা হয়। ধৃতদের কথপোকথন থেকেই রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীর নাম উঠে আসতে শুরু করে। 


এরপরই সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে তলব করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজির হওয়ার পর অভিনেত্রীদের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়। যদিও এনসিবির জিজ্ঞাসাবাদের পর ফের গোয়ায় রওনা দিয়ে শ্যুটিং শুরু করেন দীপিকা পাড়ুকোন।