নিজস্ব প্রতিবেদন : ফের বলিউডে ফিরছেন রিয়া চক্রবর্তী। ২০২১ সালে পরিচালক রুমি জাফরির ছবি চেহরে দিয়েই কামব্যাক করছেন রিয়া। এবার এমনই জানালেন রুমি জাফরি। পরিচালক জানান, অনেক কিছু ঘটে গিয়েছে রিয়ার জীবনে। পুরনো সেই সবকিছুকে ঝেড়ে ফেলে এবার সামনের দিকে এগোতে চাইছেন রিয়া। সেই কারণেই এবার চেহরে মুক্তির আগে নিজেকে নতুন করে অভিনেত্রী সজিয়ে গুছিয়ে নিতে চাইছেন বলে খবর। প্রসঙ্গত, চেহরে-তে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া চক্রবর্তী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) নিয়ে জোরদার জলঘোলা শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর পর মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেফতারির পর টানা ২৮ দিন মুম্বইয়ের বাইকুল্লা জেলে বন্দি ছিলেন রিয়া চক্রবর্তী। ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রিয়া। জামিন পাওয়ার পর থেকেই অভিনেত্রী নতুন করে বাড়ি খুঁজতে শুরু করেছেন বলেও সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে বাড়ি খুঁজতে দেখা যায় রিয়াকে।


আরও পড়ুন : ভাসছেন ইয়টে, রোহমানের জন্মদিনে দুবাইতে চোখ ঝলসানো পার্টি সুস্মিতার


এসবের মধ্যেই রিয়া চক্রবর্তী নিয়ম মাফিক এনসিবির (NCB) দফতরে হাজিরা দিচ্ছেন। মুম্বইয়ের (Mumbai) ব্যান্দ্রা থানায়ও হাজিরা দিতে হচ্ছে তাঁকে। রিয়ার বিষয়ে রুমি জাফরি বলেন, অভিনেত্রীর চারপাশে যে বন্ধুবান্ধব বা পরিজনরা রয়েছেন, তাঁরাই তাঁকে মনের জোর দিচ্ছেন। খারাপ সময় কাটিয়ে রিয়া ফের আগের জায়গায় পৌঁছে যাবেন বলেও আশা প্রকাশ করেন পরিচালক রুমি জাফরি।