নিজস্ব প্রতিবেদন : ​রিয়া চক্রবর্তীর জামিনের পর এবার মুখ খুললেন অভিনেত্রীর মা সন্ধ্যা চক্রবর্তী। রিয়ার জামিনের পর সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সন্ধ্যা চক্রবর্তী।  তিনি বলেন, রিয়া জামিনে মুক্তি হয়েছে কিন্তু তাঁর ছেলে এখনও বন্দি রয়েছে। মেয়ে কাছে এলেও, ছেলে এখনও জেলে রয়েছে, তাই চিন্তা দূর হয়নি। রিয়া এবং সৌভিক দুজনেই জেলে থাকাকালীন তিনি ঘুমোতে পারতেন না। মাঝ রাতে উঠে বসে থাকতেন বিছানার উপর। ভাবতেন, পরদিন কী হবে তাঁদের জীবনে। ছেলে, মেয়েরা যখন জেলের ভিতরে রয়েছেন, তখন তিনি কীভাবে বিছানায় শুয়ে ঘুমোবেন বলেও ভাবতেন রিয়া চক্রবর্তীর মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে মিথ্যে অভিযোগ করলে পুরস্কার ফিরিয়ে দেব, স্বরাকে ঝাঁঝালো আক্রমণ কঙ্গনার


একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সন্ধ্যা চক্রবর্তী জানান, তাঁর পরিবার শুধু ক্ষতিগ্রস্ত হয়েছে তাই নয়, তাঁদের পরিবার ধ্বংস হয়ে গিয়েছে বলেও মত প্রকাশ করেন রিয়া চক্রবর্তীর মা। ছেলেমেয়েরা জেলে বন্দি থাকাকালীন তিনি না ঘুমোতে পারতেন না খেতে পারতেন বলেও জানান রিয়া চক্রবর্তীর মা। ওই সময় তিনি আত্মহত্যা করবেন বলেও একবার ভেবেছিলেন বলে জানান সন্ধ্যা চক্রবর্তী। 


আরও পড়ুন : বেরনো বন্ধ, বাড়ি বসে সেজেগুজে, খেয়েদেয়েই কেটে যাবে পুজো, বললেন 'ফিরকি'


বুধবার জামিন পান রিয়া চক্রবর্তী। জামিনের পর মুম্বইয়ের বাইকুল্লা জেল থেকে বের হন তিনি। বাইকুল্লা জেল থেকে রিয়ার মুক্তির পর মুখ খুলতে শুরু করেন বি টাউন সেলেবরা। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর এইমসের সুধীর গুপ্তা জানান, অভিনেতা আত্মহত্যা করেছেন।  তাঁর মৃত্যুর সঙ্গে খুনের তত্ত্বের কোনও যোগ নেই বলে জানান সুধীর গুপ্তা।  এরপরই কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী দাবি করেন, কোনওরকম হেনস্থা ছাড়া মুক্ত করা হোক রিয়া চক্রবর্তীকে।  অধীর চৌধুরীর সুরে গলা মিলিয়ে স্বরা ভাস্করও রিয়ার মুক্তির দাবি করেন। 


এদিকে রিয়া চক্রবর্তীর মুক্তির পর মুখ খোলেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে।  তিনি বলেন, রিয়া জামিনে মুক্তি পেয়েছেন। এবার 'বাংলার বাঘিনী' লড়াই করবেন বলেও মন্তব্য করেন সতীশ মানশিন্ডে।