জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুজরাতের জামনগরে বসছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের আসর। অনুষ্ঠানে যোগ দিতে হাজির হচ্ছেন বলিউড থেকে হলিউড তারকারা। সেই চাঁদের হাটের মধ্যে অন্যতম অতিথি পপ আইকন রিহানা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হলিউড স্টার রিহানা খুব কমই প্রাইভেট ইভেন্ট করেন। জানা গিয়েছে, এবার অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করবেন রিহানা। কিন্তু সেই অনুষ্ঠানের জন্য ঠিক কতটা পারিশ্রমিক নিয়েছেন জানেন। 


আরও পড়ুন: Exclusive| Pallavi Dey Death Case: দেড় বছর পেরোল, অকালে ঝরে যাওয়া পল্লবী কি বিচার পেলেন?


জানা গিয়েছে, রিহানা অনুষ্ঠানের জন্য ৫ মিলিয়ন ডলার নিচ্ছেন আম্বানিদের থেকে। যার ভারতীয় অর্থে ৫২ কোটি টাকা। অনন্ত-রাধিকা প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হবে ১ মার্চ থেকে। 


২৯ ফেব্রুয়ারি রিহানা তাঁর দল নিয়ে জামনগর এসে পৌঁছায়। জামনগরে ঢোকার সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। ভাইরাল রিহানার ভারতে পা রাখার ভিডিয়ো। দেখা যায়, পরপর গাড়িতে করে বড়বড় লাগেজ।


ভিডিয়োতে, অনেক ট্রাককে একটি লাইন দিয়ে যেতে দেখা যায় যার উপর প্যাক করা পণ্যগুলি দৃশ্যমান। এই ভিডিও দেখে সাধারণ মানুষ বিস্ময় প্রকাশ করছে। বলা হচ্ছে জামনগরে এমন কিছু ঘটতে চলেছে যা ভারতীয় বিয়েতে আগে কখনও ঘটেনি।


আরও পড়ুন: Anant Ambani Wedding: আম্বানির বিয়েতে বিরাআআট বাক্সপ্যাঁটরা নিয়ে হাজির রিহানা, এক ছবিতেই ছক্কা!


জানা গিয়েছে, রিহানা গাইবেন তাঁর GiGi-র সবচেয়ে জনপ্রিয় ট্র্যাক ডায়মন্ড-ও। তাছাড়া ‘অল অফ দ্য লাইটস’ গানটিও গাইবেন। রিহানার পাশাপাশি, তিন দিনের উদযাপনে অরিজিৎ সি , দিলজিৎ দোসাঞ্জ, বি প্রাক, প্রীতম, হরিহরন এবং অজয়-অতুলের পারফরম্যান্সও থাকছে। আম্বানি পরিবারের ইভেন্টে এর আগে পারফর্ম করেছেন যে হলি তারকারা, তাদের মধ্যে রয়েছেন বিয়ন্সে, জন লিজেন্ড, ক্রিস মার্টিন, দ্য চেইনস্মোকারস এবং মেরুন 5-রা। 


ইতিমধ্যেই শাহরুখ খান এবং তাঁর পরিবার, দীপিকা পাডুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, রণবীর কাপুর, অর্জুন কাপুর, 'জওয়ান' পরিচালক অ্যাটলি এবং তাঁর পরিবার সহ সেলিব্রিটিরা জামনগরে পৌঁছেছেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)