Anant Ambani Wedding: আম্বানির বিয়েতে বিরাআআট বাক্সপ্যাঁটরা নিয়ে হাজির রিহানা, এক ছবিতেই ছক্কা!

Rihanna at Anant Ambani Wedding: বিয়েবাড়িতে যোগ দেওয়ার জন্য ইতিমধ্যেই জামনগরে এসে পৌঁছেছেন রিহানা। তবে তাঁর লাগেজ বা জিনিসপত্র তাঁর থেকে বেশি নজর কেড়েছে সকলের।

Updated By: Feb 29, 2024, 07:28 PM IST
Anant Ambani Wedding: আম্বানির বিয়েতে বিরাআআট বাক্সপ্যাঁটরা নিয়ে হাজির রিহানা, এক ছবিতেই ছক্কা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে, জামনগর ব্যস্ত আম্বানি  পরিবারের ছোট ছেলের বিয়ে নিয়ে। বলিউড থেকে হলিউডের তারকারা অনেকেই এখন এই বিয়েবাড়িতে যোগ দেওয়ার জন্য ইতিমধ্যেই জামনগরে এসে পৌঁছেছেন।  অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের বিশেষ অনুষ্ঠানে অংশ নিতে। ইতিমধ্যেই এই অনুষ্ঠানের অনেকগুলি অতিথি তালিকা প্রকাশিত হয়েছে যাতে হলিউডের বিখ্যাত গায়িকা রিহানা এবং বলিউডের সমস্ত তারকাদের নাম আছে। এই বিশেষ অনুষ্ঠানের কিছু ভিডিও ভাইরাল হচ্ছে যাতে বিখ্যাত গায়িকা রিহানার দল এবং এই প্রাক-বিবাহের জন্য তাঁদের বিস্ফোরক প্রস্তুতির একটি ঝলক দেখা গেছে।
আরও পড়ুন: The Indrani Mukerjea Story- Buried Truth: CBI-কে ফেরাল হাইকোর্টও, শীঘ্রই ওটিটিতে শিনা বোরা হত্যাকাণ্ড...
রিহানার দল জামনগরে ঢোকার সঙ্গে সঙ্গে তাদের নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। এই মুহূর্তে সবচেয়ে আলোচিত বিষয় হল রিহানার লাগেজ, যার ভিডিওটিও সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ছে যাতে বলা হচ্ছে এই আইটেমগুলি রিহানার। এই ভিডিওতে, অনেক ট্রাককে একটি লাইন দিয়ে যেতে দেখা যায় যার উপর প্যাক করা পণ্যগুলি দৃশ্যমান। এই ভিডিও দেখে সাধারণ মানুষ বিস্ময় প্রকাশ করছে। বলা হচ্ছে জামনগরে এমন কিছু ঘটতে চলেছে যা ভারতীয় বিয়েতে আগে কখনও ঘটেনি।

এই ভিডিও দেখে মানুষ নানা মন্তব্যও করছে। লোকে বলেছে- মনে হচ্ছে বাড়ি বদল করেছে। একজন অনুরাগী বলেছেন -কেউ তাঁদের বলুন যে বোন, আমরা এখানে জামনগরে স্থায়ীভাবে থাকতে চাই না। কেউ কেউ বলেছেন- তাঁরা কি ভারতে চলে আসছেন পুরোপুরি? একজন বলেছেন -মনে হয় সব যৌতুক আর শগুন রিহানার পক্ষ থেকে। আবার আরও একজনের মন্তব্য -টাকা থাকলে কী হতে পারে দেখুন।
আরও পড়ুন: Miltu Ghosh: অভিশপ্ত 'চৌরঙ্গী'! নায়িকা, সুরকারের পর এক সপ্তাহের মধ্যে বিদায় গীতিকারের...
রিহানাকে স্বাগত জানাতে পার্ক করা গাড়ির ঝলকও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে প্রাণীর ছাপ দৃশ্যমান। এর সঙ্গে, রিহানার সঙ্গে সম্পর্কিত অনেক ভিডিও প্রকাশিত হয়েছে, যেখানে তাঁকে নিজের দলের সঙ্গে জামনগরে প্রবেশ করতে দেখা গেছে। এর আগেও আম্বানি পরিবারের বিয়ে ঘিরে নানান জিনিস প্রথম বারের জন্য দেখেছিলেন ভারতের নামুষ। এইবারেও তার ব্যতিক্রম কিছু নয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.