জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউড জুড়ে এখন যেন বিচ্ছেদের মরসুম। একের পর এক সম্পর্ক ভাঙার, বিয়ে ভাঙার খবর প্রকাশ্যে আসছে। এর মাঝেই একটি পোস্ট ঘিরে ফের শুরু জল্পনা। পোস্টটি করেছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ ঋষি কৌশিক(Rishi Kaushik)। বহু বছর ধরেই টেলিভিশনের চকলেট বয় ঋষি কৌশিক। তাঁর জনপ্রিয়তাও তুমুল। এবার ঋষির পোস্ট ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Mahanayak Samman | 30th Kolkata International Film Festival: মহানায়ক সম্মান পেলেন রচনা-নচিকেতা, চলচ্চিত্র উত্‍সবের বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর...


ব্যক্তিগত জীবন নিয়ে কখনই কথা বলতে চান না ঋষি কৌশিক তবে তাঁর পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা। একটি সেলফি পোস্ট করে অভিনেতা লেখেন, 'মেরুদণ্ডহীন, আত্মসন্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সাথে পথ চলার চাইতে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের'। হঠাত্‍ কেন এই কথা লিখলেন অভিনেতা? তা নিয়েই চিন্তিত অনুরাগীরা। 



অভিনেতা তাঁর স্ত্রী দেবযানীকে নিয়ে অনেকবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছেন। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বারবার নজরে এসেছে সকলের। তবে, আজ তিনি যা লিখছেন, তাতে চমকে উঠেছেন অনেকেই। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা। তবে তাঁর প্রোফাইল ঘিরে জ্বলজ্বল করছে তাঁর স্ত্রীর ছবি। তাই অনেকেরই অনুমান, বিচ্ছেদ নিয়ে নয়, এই পোস্ট অন্য কোনও কারণে। 


আরও পড়ুন- Jisshu-Nilanjana: মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লিভ-ইনে যীশু! বিচ্ছেদের আবহে নীলাঞ্জনার পাশে মেয়ে সারা...


'এখানে আকাশ নীল' থেকে শুরু করে 'ইষ্টি কুটুম', একের পর এক জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন ঋষি কৌশিক। এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি ধারাবাহিক ‘ঝনক’ নিয়েই মুম্বইয়ে ব্যস্ত ঋষি। তবে শুধু হিন্দি টেলিভিশনই, হিন্দি ছবিতেও কাজ করছেন তিনি। কঙ্গনা রানাওয়াতের ‘ইমার্জেন্সি’-তে মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন তিনি। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)