নিজস্ব প্রতিবেদন : টলিউড (Tollywood) থেকে বলিউড (Bollywood), দুই ইন্ডাস্ট্রিতেই জমিয়ে কাজ করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। অভিনয় দক্ষতার দিক থেকে তিনি যে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী, তা বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে হিমাচল প্রদেশে শ্যুটিং করছেন ঋতুপর্ণা। সেখান থেকে পোস্ট করা অভিনেত্রীর নাচের ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োতে লাল রঙের জ্যাকেট আর নীল হট প্যান্টে দেখা যাচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)কে। হোটেলের ব্যালকনি থেকেই টিমের সঙ্গে মিউজিকের তালে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, 'হিমাচল প্রদেশে স্কোয়াড গোলস'। ঋতুপর্ণার এই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।


আরও পড়ুন-বাইরে বৃষ্টি, হাসপাতালের কেবিনে বসে Coffee-কাপে চুমুক Nusrat-র, সঙ্গী Yash



ঋতুপর্ণার Rituparna Sengupta) এই পোস্ট ঘিরে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে...। তবে কিছু লোকজন আবার অভিনেত্রীকে ট্রোল করতেও ছাড়েননি। কেউ প্রশ্ন করে বসেছেন 'ঠাণ্ডা লাগছে না?'





জানা যাচ্ছে, এই মুহূর্তে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক বীণা বক্সির পরিচালনায় 'ইতর' ছবির দ্বিতীয় সিডিউলের শ্যুটিং করছেন ঋতুপর্ণা। তবে হিমাচল প্রদেশেও 'ইতর' ছবির শ্যুটিংয়ে গিয়েছেন, নাকি এটা অন্যকোনও ছবি তা অবশ্য স্পষ্ট নয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)