নিজস্ব প্রতিবেদন:  সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজানের প্রথম বাংলা ছবি 'রসগোল্লা'। যেখানে বাংলার রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের রসগোল্লা আবিস্কারের গল্পই তুলে ধরা হয়েছে। আর উঠে এসেছে নবীনের সঙ্গে ক্ষীরোদমণির মিষ্টি প্রেম। যে ক্ষীরোদমণিই কিনা নবীনের 'রসোগল্লা' আবিস্কারের মূল অনুপ্রেরণ। যাঁর ইচ্ছাতেই বাজারে এসেছিল ধবধবে চাঁদপানা রসগোল্লা। ইতিমধ্যেই বাংলার সিনেমাপ্রেমী দর্শকদের মন জয় করে ফেলেছে 'রসগোল্লা'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে কীভাবে তৈরি হয়েছে এই ছবিটি? তা জানতে ইচ্ছা হয় বৈকি...


ছবিতে দেখা যাচ্ছে কিশোরী ক্ষীরোদমণির পিছনে দৌড়াচ্ছে নবীন ময়রা, কখনও বা দেখে গেছে বৃষ্টির মধ্যে তাঁদের প্রেমের দৃশ্য। কিন্তু তখন কী আদৌ বৃষ্টি পড়ছিল? তাহলে কীভাবে এল বৃষ্টি এই সবই ধরা পড়েছে রসগোল্লার মেকিং ভিডিওতে। কীভাবে শীতের মধ্যে গায়ে হলুদ মাখিয়ে ক্ষীরোদের গায়ে ঠাণ্ডা জল ঢালা হচ্ছে, আর এই শ্যুটিংয়ের সময় ক্ষীরোদের যে কী অবস্থা তা হয়েছিল তা জানতে হলে দেখেন এই ভিডিও। উইনডোজ প্রযোজনা সংস্থার তরফে ইউটিউবে পোস্ট করা হয়েছে এই ভিডিও...


আরও পড়ুন-ফিল্ম রিভিউ: রসগোল্লার রসে মিষ্টিমুখ সিনেমাপ্রেমী বাঙালির


ইতিমধ্যেই পাভেল পরিচালিত রসগোল্লা দেখা উচ্ছ্বাসিত বাংলার সিনেমাপ্রেমী দর্শক। দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলতে বিভিন্ন সিনেমা হলেও যেতে দেখা যাচ্ছে পরিচালক পাভেল, অভিনেতা উজান, অবন্তিকা, প্রযোজক শিবপ্রসাদ-নন্দিতা সহ অন্যান্য কলাকুশলীদের। লেক মল, নন্দন সহ বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছেন তাঁরা।


আরও পড়ুন- প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন এই টলি অভিনেত্রী, জানেন ইনি কে?




জানা যাচ্ছে নন্দন সহ বিভিন্ন হলগুলিতে নাকি রসগোল্লা দেখার জন্য অগ্রীম বুকিংও হয়ে গিয়েছে। সূত্রের খবর, জিরো ও অ্যাডভেঞ্চার অফ জোজোর থেকে বেশি টিকিট বিক্রি হয়েছে রসগোল্লার-ই।


আরও পড়ুন-গোয়ার সমুদ্র সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন মিমি