নিজস্ব প্রতিবেদন : সঞ্জয় লীলা বনশালির মুণ্ডচ্ছেদ করতে পারলে ৫১ লক্ষের পুরস্কার দেওয়া হবে। ‘পদ্মাবত’ মুক্তির পর এবার এমনই ঘোষণা করল অল ইন্ডিয়া ব্রজমন্ডল ক্ষত্রিয় রাজপুত মহাসভা। সংগঠনের সহ সভাপতি দিবাকর সিং বলেন, যে বা যাঁরা ‘পদ্মাবত’-এর পরিচালকের মাথা কেটে এনে দিতে পারবেন, তাঁদের নগদ ৫১ লক্ষ দেওয়া হবে। দিবাকর সিং-এর ওই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'পদ্মাবত'-এর জবাব? বনশালির মা-কে নিয়ে সিনেমা তৈরির হুমকি কারনি সেনার 


এদিকে ‘পদ্মাবত’-এর জবাবে এবার সঞ্জয় লীলা বনশালির মা-কে নিয়ে সিনেমা তৈরি করা হবে বলে হুমকি দিয়েছে কারনি সেনা। যে সিনেমার নাম দেওয়া হবে ‘লীলা কি লীলা’। পাশাপাশি রানি পদ্মাবতীকে নিয়ে সিনেমা তৈরি করে রাজপুতদের মা-কে বনশালি অপমান করেছেন, কিন্তু, ওই সিনেমায় বনশালির মা যাতে কোনওভাবেই অপমানিত না হন, সেদিকে নজর রাখা হবে বলেও জানিয়েছে কারনি সেনা।


আরও পড়ুন : সামনে যখন প্রাক্তন, অক্ষয়কে জড়িয়ে ধরলেন শিল্পা 


বৃহস্পতিবার ‘পদ্মাবত’-এর মুক্তির পর থেকে রাজস্থান, বিহার, মুম্বই, পুনের বেশ কিছু এলাকা উত্তাল হয়ে ওঠে। গাড়ি জ্বালিয়ে, সিনেমার পোস্টার পুড়িয়ে, তলোয়ার নিয়ে বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভের জেরে যাতে কোনওভাবে সঞ্জয় লীলা বনশালির নিরাপত্তায় ঘাটতি না পড়ে, তার জন্য পদ্মাবত-এর পরিচালকের বাড়ির সামনে মোতায়েন করা হয় জোরদার নিরাপত্তা।