নিজস্ব প্রতিবেদন : জুহি পারমার এবং সচিন শ্রফের পর এবার বিয়ে ভাঙছে টেলিভিশনের আরও এক জনপ্রিয় জুটির। অবাক হচ্ছেন শুনে? কিন্তু, মুম্বইয়ের টেলি টাউনের তরফে শোনা যাচ্ছে এমনই খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‘ইস পয়ার কো মে ক্যা নাম দু’-তে অভিনয়ের সময় থেকেই শালমলি দেশাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অবিনাশ সচদেব। এরপর ২০১৫ সালে সালে শালমলির সঙ্গে সাতপাক ঘুরে নেন অবিনাশ। এরপর থেকে সবকিছু ঠিকই ছিল। আচমকাই সমস্যা শুরু হয় শালমলি এবং অবিনাশের সম্পর্কে। সমস্যা বাড়তে শুরু করায় অবশেষে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অভিনাশ এবং শালমলি।


আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান সেরেই ফেললেন প্রিয়াঙ্কা


যদিও এ বিষয়ে কেউই স্পষ্টভাবে মুখ খুলতে চাননি। তবে আপাতত কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান। শালমলির সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতে চান না বলে জানিয়ে দেন অবিনাশ সচদেব।


সূত্রের খবর, শালমলির সঙ্গে বিয়ের আগে টেলি অভিনেত্রী রুবিনা দিলাইকের সঙ্গে সম্পর্ক ছিল অবিনাশ সচদেবের। বেশ কিছুদিন ধরে তাঁরা লিভ ইন-ও করেন। এমনকী, রুবিনা এবং অবিনাশ বিয়ে করবেন বলেও শোনা যায়। কিন্তু, বিয়ের গুঞ্জন শুরু হতেই আচমকা ভেঙে যায় তাঁদের সম্পর্ক। প্রসঙ্গত, বর্তমানে অভিনব শুক্লকে বিয়ে করে সুখে সংসার করছেন রুবিনা।


 



এদিকে সম্প্রতি ‘কুমকুম’ খ্যাত অভিনেত্রী জুহি পারমারের সঙ্গে বিয়ে ভেঙে যায় সচিন শ্রফের। বিয়ের পর থেকে সচিন সেভাবে কোনও কাজ করতেন না বলে অভিযোগ করেন জুহি। আর সেই কারণেই তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলেও জানা যায়। যদিও, সচিন আবার বিচ্ছেদ নিয়ে পালটা দাবি করেন।


আরও পড়ুন : বিচার না পেলে নিজেকে শেষ করে দেবেন, হুমকি এই জনপ্রিয় অভিনেত্রীর


সচিনের অভিযোগ, জুহি নাকি কোনওদিনই তাঁকে ভালবসতে পারেননি। বিয়ের পর থেকেই জোর করেই জুহি সংসার করছিলেন বলেও অভিযোগ করেন এই টেলি অভিনেতা। সচিনের অভিযোগের পর বিষয়টি নিয়ে ফের মুখ খোলেন জুহি।


তিনি বলেন, সচিন যা বলছেন, তা একেবারেই সঠিক নয়। ২০০৯ সালে তাঁরা বিয়ে করেন। বিয়ের ৪ বছর পর তাঁদের মেয়ে সামাইরার জন্ম হয়। মেয়ের জন্মের পর থেকেই তাঁরা সিদ্ধান্ত নেন, প্রকাশ্যে আর লড়াই, ঝগড়া করবেন না। কিন্তু, সেই কথা তাঁরা রাখতে পারেননি। শুধু তাই নয়, যে সম্পর্ক থেকে কোনও সম্মান পাওয়া যায় না, তা থাকার চেয়ে না থাকা ভাল বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে মন্তব্য করেন জুহি পারমার।