নিজস্ব প্রতিবেদন : আমাইরা মৈত্র। রুক্মিণী মৈত্রর দৌলতে এই নামটির সঙ্গে নেটিজেনরা হয়তবা অনেকেই পরিচিত। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইঝি আমাইরার ভিডিয়ো পোস্ট করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি, নিজের ইনস্টা হ্যান্ডেলে আমাইরার নতুন একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রুক্মিণীর নতুন এই ভিডিয়োতে দেখা যাচ্ছে সকাল সকাল ঘুম থেকে উঠে পড়তে বসেছে ছোট্ট আমাইরা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে আমাইরা সবে মাত্র 'অ, আ' শিখেছে। হিন্দিতেই পড়তে দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রর ভাইঝিকে। ছোট্ট আমাইরার এই ভিডিয়োটিতে মন মজেছে নেটিজেনদের। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে রুক্মিণী লিখেছেন, '' #MondayMotivation, The Struggle is Real, But we must All keep at it!''


আরও পড়ুন-২ বছরের ছেলে তেঘ-এর সঙ্গে গান গাইছেন সুনিধি চৌহান, ভাইরাল ভিডিয়ো



আরও পড়ুন-মালাবদল থেকে রেজিস্ট্রি, সোশ্যাল মিডিয়ায় উঠে এল দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিয়ো



কিছুদিন আগে রুক্মিণীর পোস্ট করা আমাইরার একটি জিমনাস্টিকের ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যেখানে ছোট্ট আমাইরা সকলকে জিমনাস্টিকের পাঠ পড়িয়েছিল।


আরও পড়ুন- দাঁতের ফাঁকে আটকে রয়েছে খাবার, গ্র্যামির মঞ্চে গান গাইতে উঠে 'ট্রোল' হলেন নিক



আরও পড়ুন-শাশুড়িকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে বেড়াতে বেরিয়েছেন শুভশ্রী, দেখুন এই ভিডিও


কিছুদিন আগে দিল্লিতে গিয়ে ঘটা করে ছোট্ট আমাইরার ৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছিলেন রুক্মিণী। যে সেলিব্রেশনে রুক্মিণীর পরিবারের পাশাপাশি উপস্থিত ছিলেন দেব। প্রসঙ্গত, আমাইরা হল রুক্মিণী মৈত্রর দাদা রাহুল মৈত্রর মেয়ে।