মালাবদল থেকে রেজিস্ট্রি, সোশ্যাল মিডিয়ায় উঠে এল দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিয়ো

এবার প্রকাশ্যে এল দীপঙ্কর ও দোলনের (Dolon Roy) বিয়ের ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 28, 2020, 01:22 PM IST
মালাবদল থেকে রেজিস্ট্রি, সোশ্যাল মিডিয়ায় উঠে এল দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন :  বিয়ের জন্য বয়স কোনও বাধাই নয়। সেটা সকলের চোখে আঙুল দিয়ে দেখিয়ে গত ১৬ জানুয়ারি, সাতপাকে বাঁধা পড়েন দীপঙ্কর দে ও দোলন রায়। (Deepankar De) হঠাৎ করে দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের খবরে সেদিন হয়ত অনেকে চমকেই গিয়েছিলেন। দুই তারকার বিয়ের ছবি সামনে এসেছিল আগেই। এবার প্রকাশ্যে এল দীপঙ্কর ও দোলনের (Dolon Roy) বিয়ের ভিডিয়ো।

২৭ জানুয়ারি, সোমবার একটি ফেসবুক পেজের মাধ্যমে দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যে ভিডিয়োতেও মালাবদল থেকে রেজিস্ট্রি, ৭৫-এর পাত্র দীপঙ্কর দে ও ৪৯-এর পাত্রী দোলন রায়ের বিয়ের গোটা অনুষ্ঠানই উঠে এসেছে। দুজনেই একে অপরের সঙ্গে যে বেশ খুশি, সেটা একে অপরের চোখে মুখেই স্পষ্ট।

আরও পড়ুন- দাঁতের ফাঁকে আটকে রয়েছে খাবার, গ্র্যামির মঞ্চে গান গাইতে উঠে 'ট্রোল' হলেন নিক

বিয়েটা দেরিতে করলেও দীপঙ্কর দে ও দোলন রায়ের প্রেম সম্পর্ক কিন্তু বেশ পুরনো। দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে (Deepankar De) ও দোলন রায় (Dolon Roy)। তবে এতদিন যে কোনও কারণেই হোক সাত পাকে বাঁধা পড়েননি তাঁরা। অবশেষে গত ১৬ জানুয়ারি তাঁদের সম্পর্ককে তাঁরা আইনি স্বীকৃতি দেন। ওইদিন বাইপাসের ধারে একটি রেস্তোরাঁতে বসেছিল দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের আসর। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু (Bratya Basu)। লালা বেনারসি, গয়না এবং সিঁথিতে সিঁদুর পরে বেশ ভালোই দেখাচ্ছিল অভিনেত্রীকে। অন্যদিকে বিশেষ দিনের জন্য সাদা ধুতি পাঞ্জাবিকে বেছে নিয়েছিলেন দীপঙ্কর দে (Deepankar De)। 

আরও পড়ুন-শাশুড়িকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে বেড়াতে বেরিয়েছেন শুভশ্রী, দেখুন এই ভিডিও

আরও পড়ুন-স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, তাঁদের ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ

তবে বিয়ের অনুষ্ঠানের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা দীপঙ্কর দে। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। তবে সুস্থ হয়ে নিজের পরিবারের কাছেই ফিরে যান অভিনেতা। আপাতত সুখেই কাটছেন দীপঙ্কর দে ও দোলন রায়ের বিবাহিত জীবন।

.