নিজস্ব প্রতিবেদন: টলিউডে একদিকে যেমন ভাল খবর আসছে, করোনা আক্রান্ত হয়েছিলেন যাঁরা তাঁদের মধ্যে অনেকেই সুস্থতার পথে। করোনা থেকে সেরে উঠছেন। অন্যদিকে আবার বাড়ছে আক্রান্তের সংখ্যাও, যা উদ্বেগ বাড়াচ্ছে সকলের। বুধবার সকালেই স্বস্তিকা মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। কিছুক্ষণের মধ্যে জানা যায় করোনা আক্রান্ত রূপম ইসলাম (Rupam Islam) ও তাঁর পরিবার। তিনজনেই রয়েছেন হোম আইসোলেশনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Swastika Mukherjee:‘যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই’ করোনা আক্রান্ত হয়ে পোস্ট স্বস্তিকার


স্টুডিওয় কাজ করার সময় করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁদের তিনজন কর্মী। এরপর থেকেই গত সাতদিন ধরে আইসোলেশনে রয়েছেন রূপম ও তাঁর পরিবার। জি ২৪ ঘণ্টার তরফে রূপমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন ‘উপসর্গ রয়েছে। আমার জ্বর রয়েছে। আমার স্ত্রী রূপসার জ্বর কমেছে, ছেলের বেশ জ্বর আসছে। ওষুধ খেয়ে জ্বর কমাচ্ছি। আর কাজের মধ্যেই রয়েছি। ডাক্তারের পরামর্শ মেনে চলছি। সাত দিন ধরে কোয়ারেন্টিনে থেকেও করোনা হবে ভাবিনি। এখন আইসোলেশনে থাকছি।’


আরও পড়ুন: Shirshendu Mukhopadhyay: করোনা আক্রান্ত শীর্ষেন্দু, মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে সাহিত্যিক


এছাড়াও তিনি বলেন ‘আমার একটি বই বইমেলায় বেরোনোর কথা, সেটির শেষ পর্যায়ের কাজ চলছে। তা নিয়েই রয়েছি।’ দেশ থেকে রাজ্য সর্বত্র করোনা গ্রাফ উর্ধ্বমুখী। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। টলিউডেও একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হয়েছেন। আবার সেরে ওঠার পথেও অনেকেই। নেগেটিভ রিপোর্ট নিয়ে কাজে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী। সেরে ওঠার পথে রাজ চক্রবর্তী, শুভশ্রী। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)