Swastika Mukherjee:‘যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই’ করোনা আক্রান্ত হয়ে পোস্ট স্বস্তিকার

ইনস্টাগ্রামে খবর শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 12, 2022, 03:31 PM IST
Swastika Mukherjee:‘যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই’ করোনা আক্রান্ত হয়ে পোস্ট স্বস্তিকার

নিজস্ব প্রতিবেদন: দেশ থেকে রাজ্য কোনওভাবেই সংক্রমণ কমছেনা, বরং সেই গ্রাফ উর্ধ্বমুখী। প্রতিদিন ফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। টলিউডেও একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই সেরে ওঠার পথেও অনেকেই। নেগেটিভ রিপোর্ট নিয়ে কাজে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী। সেরে ওঠার পথে রাজ চক্রবর্তী, শুভশ্রী। এবার করোনা আক্রান্ত হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বুধবার সকালে স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের ইনস্টা হ্যান্ডেলে স্টোরির মাধ্যমে এই খবর দিয়েছেন। 

আরও পড়ুন: Shirshendu Mukhopadhyay: করোনা আক্রান্ত শীর্ষেন্দু, মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে সাহিত্যিক

অভিনব ভাবে স্বস্তিকা লেখেন ‘শুনছিলাম এবারও যাঁদের করোনা হচ্ছে না তাঁরা নাকি যমেরও অরুচি, যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই।’ এরপর মজা করে যমের সঙ্গে স্বস্তিকার একটি আলোচনা পর্বও লেখেন। যেখানে যম তাঁকে প্রশ্ন করছে আপনি কি কো-ভার্জিন? প্রসঙ্গত যাঁরা এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হন নি, তাঁদের কো-ভার্জিন বলা হচ্ছে। স্বস্তিকার উত্তর- আমি নেগেটিভ স্যার।

আরও পড়ুন:  করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা Janhvi ও Khushi! ইনস্টায় কী বার্তা দিলেন?

স্বস্তিকার সোশাল মিডিয়া ফলো করেন যাঁরা তাঁরা সকলেই জানেন কোভিডের প্রথম ঢেউয়ের সময় থেকেই তিনি সোশ্য়াল মিডিয়ায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। কখনও ব্লাড ব্যাঙ্কের খবর তো কখনও অক্সিজেনের সন্ধান দিয়েছেন স্বস্তিকা। এবার স্বস্তিকাও আক্রান্ত হলেন।মঙ্গলবার লতা মঙ্গেশকরকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের হাসপাতালে। বয়সজনিত কারণে চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চান নি। তাই আপাতত আইসিইউ-তে চিকিৎসাধীন বর্ষীয়ান শিল্পী। অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)